মৌসুমীকে নিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়া

প্রকাশিত: ৬:৪৩ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০১৬

মৌসুমীকে নিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়া
moushumi
সুরমা মেইল. বিনোদন ডেস্ক : কিশোরগঞ্জে চিত্রনায়িকা মৌসুমীকে নিয়ে গতকাল রবিবার সন্ধ্যায় শহরের প্রাণকেন্দ্র শহীদি মসজিদের সামনে মুসল্লিদের সঙ্গে মৌসুমী ভক্তদের ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে। এতে শহরজুড়ে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে কর্মসূচিতে যোগদান না করেই মৌসুমী ঢাকায় ফিরে যান।

জানা যায়, চিত্রনায়িকা মৌসুমী কিশোরগঞ্জ জেলা শহরের পুরান থানা এলাকায় শহীদি মসজিদের পাশে একটি প্লাস্টিক কোম্পানির শোরুম উদ্বোধন করতে আসবেন এই খবর শুনে সন্ধ্যায় মৌসুমীর হাজারও ভক্ত শহীদি মসজিদের সামনে ভিড় জমায়। মৌসুমী শোরুমে আসার আগে অপেক্ষমাণ ভক্তদের বিনোদনের উদ্দেশ্যে আয়োজকরা প্রজেক্টরের মাধ্যমে মৌসুমীর বিজ্ঞাপন প্রচার শুরু করলে ক্ষিপ্ত হয়ে উঠে মুসল্লিরা। এরপর তারা লাঠিসোঠা নিয়ে ভক্তদের ধাওয়া দেয়। এসময় তাদের মধ্যে চরম উত্তেজনা সৃষ্টি হয়। এক পর্যায়ে পুলিশ, মুসল্লি ও ভক্তদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। পরে অতিরিক্ত পুলিশ মোতায়নের মাধ্যমে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

এদিকে ধাওয়া-পাল্টা ধাওয়ার খবর শুনে মৌসুমী তার গাড়ি নিয়ে পুলিশের হেফাজতে থানায় আশ্রয় নেন। পরে থানা থেকে রাত ৮টার দিকে তিনি ঢাকায় ফিরে যান। কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর মোশারফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com