ম্যানহোলে পড়ার আধা ঘণ্টার মধ্যেই মারা যায় শিশু নীরব

প্রকাশিত: ১২:৩১ অপরাহ্ণ, ডিসেম্বর ৯, ২০১৫

ম্যানহোলে পড়ার আধা ঘণ্টার মধ্যেই মারা যায় শিশু নীরব

nirob

সুরমা মেইলঃ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান ডা. আবু কাজী আবু সামা  জানিয়েছেন সুয়ার‌্যাজ লাইনের ম্যানহোলে পড়ার আধা ঘণ্টার মধ্যেই মারা যায় শিশু নীরব।

মঙ্গলবার বিকালে শ্যামপুরে ম্যানহোলে পড়ে যাওয়া শিশু নীরবকে রাত সোয়া আটাটার দিকে বুড়িগঙ্গা নদী থেকে তাকে উদ্ধার করা হয়।

শ্যামপুর মাঠ সংলগ্ন এলাকায় নীরবদের বাসা। তার পিতার নাম মো. রেজাউল। গ্রামের বাড়ি মাদারীপুর জেলায়।

একটি খোলা ম্যানহোলে পড়ে যায় ছয় বছরের শিশু নীরব।প্রায় সাড়ে চার ঘণ্টা পর শিশুটির লাশ উদ্ধার করা হয় বুড়িগঙ্গা স্লুইসগেট থেকে। শিশুটির মায়ের দাবি তার ছেলেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়া হয়েছে।দুপুর তিনটার দিকে কয়েকজন শিশু সেখানে খেলাধুলা করছিল। এক পর্যায়ে নীরব একটি বিশাল খোলা ম্যানহোলের কাছে গিয়ে বসে বসে পানির স্রোত দেখছিল।

এমন সময় খেলার ছলে তার খেলার সাথী পেছন থেকে শিশুটিকে ধাক্কা মারে।

এসময় শিশুটি নিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে ম্যানহোলের মধ্যে পড়ে মুহূর্তে হারিয়ে যায়।এক পর্যায়ে নীরবের ঐ খেলার সাথী চিৎকার দিলে অন্য শিশুরা এগিয়ে আসে। এক কান দুকান করে তা ফায়ার সার্ভিস পর্যন্ত পৌছে।

খবর পেয়ে শিশুটিকে উদ্ধারে অভিযানে ছুটে আসে ফায়ার সার্ভিসের লোক।

শিশুটির মা জানান, বিকাল সাড়ে তিনটার দিকে নাগরদোলার খেলা দেখার জন্য বাসা থেকে বের হয় নীরব। আরেকটি শিশুর সাথে বসে একসাথে নাগরদোলা চড়া দেখছিল তারা। এসময় পাশে বসা শিশুটি নীরবকে ধাক্কা দিলে সে খোলা ম্যানহোলে পড়ে তলিয়ে যায়।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com