রাজনগরে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষ, পুলিশসহ আহত ১৮

প্রকাশিত: ৯:১৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০২১

রাজনগরে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষ, পুলিশসহ আহত ১৮

মৌলভীবাজার প্রতিনিধি : মৌলভীবাজারের রাজনগর উপজেলায় আওয়ামী লীগের দুইপক্ষের অভ্যন্তরীণ দ্বন্দ্বে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে।

 

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে রাজনগর উপজেলা পরিষদের সামনে এ ঘটনা ঘটেছে।

 

জানা গেছে, খবর পেয়ে রাজনগর থানার পুলিশের পাশাপাশি জেলা সদর থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। সংঘর্ষ চলাকালে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ১০৩ রাউন্ড ফাঁকা গুলি ও ৪ রাউন্ড টিয়ারশেল ছুড়ে। প্রায় দুই ঘণ্টা পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এ ঘটনায় তিন পুলিশ সদস্য ও উপজেলা যুবলীগের সভাপতি ময়নু খানসহ দুইপক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন।

 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দুপুরে রাজনগর উপজেলা পরিষদ এলাকায় অভ্যন্তরীণ দ্বন্দ্বকে কেন্দ্র করে উপজেলা চেয়ারম্যান শাহাজান খান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিছবাহুদ্দৌজা ভেলাইয়ের অনুসারীদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। একপর্যায়ে দুইপক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। এসময় উভয়পক্ষ পরস্পরের দিকে ইট-পাটকেল ছুড়ে মারে এবং দেশীয় অস্ত্র নিয়ে মহড়া দেয়।

 

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসেম বলেন, দুইপক্ষের অভ্যন্তরীণ দ্বন্দ্বে এ ঘটনা ঘটেছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। আহতরা স্থানীয়ভাবে চিকিৎসা নিচ্ছেন।

 

সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com