রাজনগরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ের পথে আতাউর

প্রকাশিত: ১২:৪৯ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৭, ২০২১

রাজনগরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ের পথে আতাউর

রাজনগর প্রতিনিধি : মৌলভীবাজারের রাজনগর উপজেলার কামারচাক ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী মো. আতাউর রহমান বিনা প্রতিদ্বন্ধিতায় চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন। এই ইউনিয়নে তার প্রতিদ্বন্দ্বি আরও ৩ প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার ক্ষেত্রে আর বাঁধা নেই। এখন শুধু অপেক্ষা ঘোষণার।

 

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, গত ২৫ নভেম্বর মনোনয়ন জমা দেয়ার শেষে দিনে কামারচাক ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী দাবি করে দুইজন সহ মোট ৫ জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন জমা দেন। ২৯ নভেম্বর যাচাই-বাছাইয়ে আতাউর রহমানকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে রেখে বর্তমান চেয়ারম্যান নজমুল হক সেলিমের মনোনয়ন অবৈধ ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা মো. গোলাম রব্বানী খান।

 

রোববার (০৫ ডিসেম্বর) আপীলের শুনানী শেষে মো. নজমুল হক সেলিমের আবেদন না-মঞ্জুর করেন জেলা নির্বাচন কর্মকর্তা মো. আলমগীর হোসেন। এর ফলে আওয়ামী লীগের আতাউর রহমানসহ মোট ৪ জন চেয়ারম্যান প্রার্থী এই ইউনিয়নে ছিলেন।

 

সোমবার (০৬ ডিসেম্বর) মনোনয়ন প্রত্যাহারের দিনে বাকী ৩ জন প্রার্থী জিয়াউর রহমান জিয়া, মান্না ছালামত, মো. ইনছান মিয়া প্রার্থীতা প্রত্যাহার করলে ওই ইউনিয়নে আতাউর রহমান ছাড়া আর কোনো প্রার্থী নেই। ফলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এই ইউনিয়নে নির্বাচিত হতে যাচ্ছেন আতাউর রহমান।

 

উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. এমদাদুল হক বলেন, এই ইউনিয়নে ৫ জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছিলেন। এক জনের আপীল আবেদন খারিজ হওয়ায় ৪ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করার কথা ছিল। কিন্তু সোমবার প্রত্যাহারের শেষ দিনে ৩ জন প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করায় শুধু এই ইউনিয়নে চেয়ারম্যান পদে আতাউর রহমান রয়েছেন। বিধি অনুযায়ী তাকে বিজয়ী ঘোষণা করা হবে।


সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com