রাজনের মামার রেস্টুরেন্টে হামলা ও লুট

প্রকাশিত: ৩:৫৭ পূর্বাহ্ণ, নভেম্বর ১৭, ২০১৫

রাজনের মামার রেস্টুরেন্টে হামলা ও লুট

Tokdir

 

সুরমা মেইল : সিলেটের নির্মমভাবে পিটিয়ে খুন করা শিশু সামিউল আলম রাজনের মামার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়েছে স্থানীয় চাঁদাবাজরা। এ সময় তারা দোকানের নগদ টাকাসহ জিনিষ পত্র লুট করে নিয়ে যায়। সোমবার রাত ১২টার দিকে নগরীর বাগবাড়িতে রাজনের মামার তকদির রেস্টুরেন্টে এ হামলার ঘটনা ঘটে।

রাজনের মামার রেস্টুরেন্টে হামলার খবর পেয়ে রাত দেড়টায় সাংবাদিকরা ঘটনাস্থলে ছুটে যায়।

এ সময় রাজনের মামা ওমর ফারুক জানান, সোমবার সন্ধ্যায় তাঁর দোকানের সামনের ফুটপাতে একজন ভাস্যমান কাপড় বিক্রেতা বসে কাপড় বিক্রি করছিলেন। এ সময় স্থানীয় চাঁদাবাজ আজাদ মিয়া (২৪) ও কালা রমজান (২৮) ওই কাপড় ব্যবসায়ীর কাছ থেকে চাঁদা আদায় করছিল।

এনিয়ে কাপড় বিক্রেতাদের সাথে চাদাবাজদের কথা কাঠাকাটি হয়। একপর্যায়ে দোকানদার রাজনের মামা ফারুক তাঁর দোকানের সামনে ঝামেলা করতে নিষেধ করেন। তখন কিছু না বলেই চাদাবাজরা চলে যায়।

রাত সোয়া ১২টার দিকে চাঁদাবাজ আজাদ ও কালা রজমান কয়েকজন সন্ত্রাসী নিয়ে এসে তার রেস্টুরেন্টে হামলা চালায়। তার রেস্টুরেন্ট ভাঙচুর করে ও চাদাবাজ আজাদ ছোরা ধরে দোকানের ক্যাশে থাকা টাকা লুট করে নিয়ে যায়।

রাত ২টায় লামাবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাসুদ রানার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শনে যায়। রাত সোয়া ২টার দিকে কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) মোশরফ হোসেনও ঘটনাস্থলে উপস্থিত হন।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com