রাধারমণ উৎসবকে মাতিয়ে তুলতে আসছেন সেরা কণ্ঠ’র সালমা-শারমিন

প্রকাশিত: ১২:০২ পূর্বাহ্ণ, নভেম্বর ১১, ২০১৯

রাধারমণ উৎসবকে মাতিয়ে তুলতে আসছেন সেরা কণ্ঠ’র সালমা-শারমিন
জগন্নাথপুরে রাধারমণ উৎসবে এসব শিল্পীরা গান পরিবেশন করবেন।

 

জগন্নাথপুর প্রতিনিধি : সুনামগঞ্জের জগন্নাথপুরে রাধারমণ উৎসবকে গানে ছন্দে ছন্দে মাতিয়ে তুলতে ঢাকা থেকে আসছেন চ্যানেল আই সেরা কণ্ঠ সালমা ও মিউজিক সেরা কণ্ঠ শারমিন। এছাড়াও রয়েছেন দেশের নাম করা আরো প্রায় দেড় ডজন শিল্পী। শিল্পীরা তাদের ছন্দময় কণ্ঠের যাদুতে জয় করবেন ভক্ত ও শ্রোতাদের মন। এসব নাম করা শিল্পীদের দেখতে ও হৃদয় কাঁপানো গান শুনতে অপেক্ষার প্রহর গুনছেন জনতা। রাধারমণ উৎসবকে ঘিরে দেশ-বিদেশের বিভিন্ন স্থান থেকে ছুটে আসছেন ভক্ত-শ্রোতারা। উৎসবে প্রায় ২০ হাজার মানুষের সমাগম হতে পারে বলে স্থানীয়দের ধারণা।

 

স্থানীয় কেশবপুর বাজারের পাশে উৎসব হলেও পুরো পৌর শহর লোকে লোকারন্য হয়ে উঠবে। উৎসবটি শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন করতে সব ধরণের প্রস্তুতি নিয়েছেন স্থানীয় প্রশাসন ও রাধারমণ সমাজ কল্যাণ সাংস্কৃতিক পরিষদ নেতৃবৃন্দ।

 

এশিয়া মহা দেশের ধামাইল গানের জনক মরমী সাধক কবি রাধারমণ দত্ত পূরকায়স্থ এর ১০৪ তম প্রয়ান দিবস উপলক্ষে আজ ১১ নভেম্বর (সোমবার) থেকে দুই দিনব্যাপী রাধারমণ উৎসবের আয়োজন করা হয়েছে। প্রথম দিনে সংগীত পরিবেশন করবেন চ্যানেল আই সেরা কণ্ঠ সালমা। দ্বিতীয় দিনে সংগীত পরিবেশন করবেন মিউজিক সেরা কণ্ঠ বাউলিয়ানা শারমিন।

 

এছাড়া সংগীত পরিবেশন করবেন বাউল শিল্পী হারুন মিয়া, ছুরত মিয়া, ফয়সল গণি শাহ, কণ্ঠ শিল্পী ফারজানা আক্তার, চ্যানেল আই সেরা কণ্ঠ বুশরা আক্তার ঝুমু, আইডল তারকা শ্রাবন কুমার জুয়েল, ফোক শিল্পী শিপন আহমদ সহ স্থানীয় শিল্পীগণ।

 

রোববার (১০ নভেম্বর) সরজমিনে দেখা যায়, রাধারমণ উৎসবের জন্য মঞ্চ তৈরি ও আলোকসজ্জার কাজ চলছে। উৎসবকে ঘিরে বসেছে মেলা। মেলায় বসেছে খেলনা সহ বিভিন্ন ধরণের শতাধিক দোকানপাট। শিশুদের জন্য আলাদা ভাবে রয়েছে বিনোদনের ব্যবস্থা।

 

রাধারমণ উৎসবের স্থান পৃথক ভাবে পরিদর্শন করেছেন সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য মাহতাবুল হাসান সমুজ, জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র শফিকুল হক, পৌর কাউন্সিলর তাজিবুর রহমান, গিয়াস উদ্দিন মুন্না, দিলোয়ার হোসেন, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া প্রমূখ।

 

এ সময় রাধারমণ সমাজ কল্যাণ সাংস্কৃতিক পরিষদের সভাপতি জিলু মিয়া, সহ-সভাপতি আছকির আলী, যুগ্ম-সম্পাদক রমজান আলী, সাংগঠনিক সম্পাদক মুহিবুর রহমান শিশু, পরিষদ নেতা কামরুল হাসান তেরা মিয়া, টুনু মিয়া, পৌর আওয়ামীলীগের সহ-দপ্তর সম্পাদক মামুন, ব্যবসায়ী জামিল আহমদ, সমাজকর্মী দবির মিয়া, সেলিম মিয়া সহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com