রায়হান হত্যা : রিমান্ডে থাকা এএসআই আশেক এলাহী হাসপাতালে

প্রকাশিত: ১:৪২ অপরাহ্ণ, নভেম্বর ২, ২০২০

রায়হান হত্যা : রিমান্ডে থাকা এএসআই আশেক এলাহী হাসপাতালে

নিজস্ব প্রতিবেদক : সিলেট নগরীর বন্দরবাজার ফাঁড়িতে পুলিশী নির্যাতনে রায়হান আহমদ মৃত্যুর ঘটনায় রিমান্ডে থাকা এএসআই আশেক এলাহী অসুস্থ হয়ে পড়ায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

শনিবার (৩১ অক্টোবর) তাকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার সত্যতা নিশ্চিত করেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) পুলিশ সুপার (এসপি) খালেদ উজ জামান।

 

গত বৃহস্পতিবার (২৯ অক্টোবর) রিমান্ডে নেয়ার দিনই অসুস্থ হয়ে পড়েন আশেক এলাহী। পরে তাকে হাসপাতালে নেয়া হয়।

 

এর আগে অক্টোবর রাতে পুলিশ লাইন্সে হেফাজতে থাকা অবস্থায় গ্রেফতার করা হয় এএসআই আশেক এলাহীকে। ফাঁড়িতে নির্যাতনের রায়হান আহমদের মৃত্যুর ঘটনায় প্রত্যাহার করা হয় তাকে। এরপর বিকেল ৩টায় তাকে সিলেটের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো: জিয়াদুর রহমানের আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ডের আবেদন জানান পিবিআই’র ইন্সপেক্টর ও মামলার তদন্ত কর্মকর্তা মুহিদুর রহমান। শুনানীশেষে আদালত তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

 

প্রসঙ্গত, গত ১১ অক্টোবর ভোরে পুলিশের নির্যাতনে রায়হান আহমদ নিহত হওয়ার অভিযোগ তুলেন তার স্বজনরা। নিহত রায়হান নগরীর আখালিয়ার নেহারিপাড়ার মৃত রফিকুল ইসলামের ছেলে। পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়, ছিনতাইকালে গণপিটুনিতে মারা গেছেন রায়হান। তবে নিহতের পরিবারের সদস্যদের অভিযোগ, পুলিশ ধরে নিয়ে নির্যাতন করে রায়হানকে হত্যা করেছে।

 

এ ঘটনায় ১১ অক্টোবর দিবাগত রাতে নিহত রায়হানের স্ত্রী বাদী হয়ে অজ্ঞাত কয়েকজন আসামি করে কোতোয়ালী থানায় মামলা দায়ের করেছেন। মামলাটি বর্তমানে তদন্ত করছে পিবিআই।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com