রিল-লাইফে জমিয়ে দিয়েছেন রণবীর-দীপিকা কিন্তু রিয়েল লাইফে কি পারবে

প্রকাশিত: ১২:৪৭ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০১৫

রিল-লাইফে জমিয়ে দিয়েছেন রণবীর-দীপিকা কিন্তু রিয়েল লাইফে কি পারবে

image_138504_0

সুরমা মেইলঃ দীপিকা পাড়ুকোনের জীবনে যেন এখন একটাই শব্দ ‘রণবীর’! কেন জানেন কি? এক দিকে প্রাক্তন প্রেমিক রণবীর কপূর ‘তামাশা’র শুটিংয়ের শেষ দিনে দীপিকার সঙ্গে আর দেখা হবে না বলে কেঁদেই ফেললেন! আবার অন্য দিকে রণবীর সিংহও মন দিয়েছেন নায়িকাকে। পুনেতে তাদের আসন্ন ছবি ‘বাজিরাও মস্তানি’র গান মুক্তির অনুষ্ঠানে সকলের সামনে তিনি বলেই ফেললেন, ‘‘দীপিকা এত সু্ন্দর..আমি সারা জীবন ধরে ওর জন্য অপেক্ষা করব।’’ এমন ডাকেও কি সাড়া না দিয়ে থাকতে পারবেন দীপিকা?

রণবীর-দীপিকার এই সম্পর্ক নিয়ে ইদানিং বলিউডে জোর গুঞ্জন শুরু হয়েছে। শোনা যাচ্ছে, এক রণবীরের সঙ্গে প্রেম ভেঙে যাওয়ার পর আরও এক রণবীরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বলিউডের ‘পিকু’। যদিও প্রকাশ্যে এখনও কিছু স্বীকার করেননি তিনি। বরং মুচকি হেসে বলেন, ‘‘রণবীর মানুষ হিসাবে খুব ভালো।’’ এর আগে ‘রামলীলা’য় একসঙ্গে কাজ করেছিলেন রণবীর-দীপিকা জুটি। দীপিকার কথায়, মানুষ হিসাবে রণবীর আগের মতই আছেন। তবে অভিনেতা রণবীর বদলে গেছেন অনেকটা। অনেক পরিণত হয়েছে তার অভিনয়।
‘বাজিরাও মস্তানি’র যে গানটি প্রথম মুক্তি পেল তা ভগবান গণেশকে উৎসর্গ করা হয়েছে। তাই মুক্তির সময় হিসেবে গণেশ চতুর্থীকে বেচে নেওয়া হয়েছে। সুখবিন্দর সিংহের গানে এবং বৈভবী মার্চেন্টের কোরিওগ্রাফিতে রিল-লাইফে জমিয়ে দিয়েছেন রণবীর-দীপিকা। রিয়েল লাইফেও তারা জুটি হিসেবে থাকবেন কিনা এখন সেটাই দেখার।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com