লাইন বদলাইছেন খালেদা: সুরঞ্জিত

প্রকাশিত: ৫:২৫ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০১৬

লাইন বদলাইছেন খালেদা: সুরঞ্জিত
suronjet
সুরমা মেইল নিউজ: খালেদা জিয়া লাইন বদলাইছেন। তিনি এখন মানুষ পোড়ান না, রিটার্নিং কর্মকর্তা পোড়ান না, পোড়ান না ইস্কুলও। তবে উনি যে লাইন বদলাইছেন, দেশে যারা আপনারে (খালেদা) লইয়া জঙ্গিবাদ চালাইছে, অস্ত্র দিয়া মানুষ মারতাছে; কই আপনি তো তাদের বিষয়ে একটা কথা কইলেন না। তাহলে আপনি কী লাইন বদলাইছেন?’

আজ সোমবার বঙ্গবন্ধুর স্বদেশ প্রতাবর্তন দিবস উপলক্ষে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত জনসভায় সুরঞ্জিত সেনগুপ্ত এসব কথা বলেন। আওয়ামী লীগের এই উপদেষ্টা পরিষদ সদস্য বলেন, আপনি বলছেন- দেশে রাজতন্ত্র চলছে। তবে আপনি যে মিটিং করছেন সেখানে তো আপনারে কেউ ডিস্টার্ব করেনি। এটা শেখ হাসিনার জন্য সম্ভব। ২০০ মানুষ পুড়াইয়াও আপনি আসামি হন নাই, জেলে যান নাই। রাজতন্ত্রে থাকলে তো পারতেন না। লাইন বদলাইছেন ভালো, নির্বাচন করবেন ভালো, তবে এরজন্য ধৈর্য্য ধরতে হবে। ২ বছর চলে গেছে, অপেক্ষা করেন দল গোছান। পরে নির্বাচনে আসেন। খালেদার সমালোচনা করে তিনি বলেন, দল ভাঙে আপনার, জোট ভাঙে আপনার, আর বলেন আওয়ামী লীগ দেউলিয়া হয়ে গেছে।
আপনার ছেলে লন্ডনে বসে পরামর্শ দেন, আর আপনি সিদ্ধান্ত দিন, এই দুইজনকে না বদলাইয়ে দল বদলাইবে না, যোগ করেন পোড় খাওয়া এ রাজনীতিক। ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রতাবর্তন দিবস উপলক্ষে এ জনসভার আয়েঅজন করেছে আওয়ামী লীগ। এতে সভাপতিত্ব করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com