শফিউল আলম মন্ত্রিপরিষদ সচিবের দায়িত্ব নেবেন ২৯ অক্টোবর

প্রকাশিত: ২:৪৫ অপরাহ্ণ, অক্টোবর ২৬, ২০১৫

শফিউল আলম মন্ত্রিপরিষদ সচিবের দায়িত্ব নেবেন ২৯ অক্টোবর
shaful
সুরমা মেইল্ঃ নতুন মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম আগামী ২৯ অক্টোবর দায়িত্ব গ্রহণ করবেন।ঐ দিনই  দায়িত্ব বুঝিয়ে দিয়ে বিদায় নিবেন মোশাররাফ হোসেন ভূইঞা।গতকাল রবিবার শফিউল আলমকে মন্ত্রিসভার সচিব হিসাবে দায়িত্ব দিয়ে প্রজ্ঞাপন জারি করা হয়। এর আগে শফিউল আলম  ভূমি মন্ত্রণালয়ের সিনিয়র সচিব হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি মোশাররাফ হোসেন ভূইঞার স্থলাভিষিক্ত হবেন।
গতকালই মোশাররাফ হোসেনকে বিশ্বব্যাংকের বিকল্প নির্বাহী পরিচালক পদে তিন বছরের চুক্তিভিত্তিক নিযোগ দিয়ে প্রজ্ঞাপন জারি করা হয়।আমামী ২ নভেম্বের তিনি বিশ্বব্যাংকে যোগদান  করবেন।
মোহাম্মদ শফিউল আলম ১৯৫৯ সালে কক্সবাজারে জন্মগ্রহণ করেন। তিনি ১৯৮১ সালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজিতে স্নাতকোত্তর পাশ করেন। এছাড়াও তিনি যুক্তরাজ্যের বার্মিংহাম বিশ্ববিদ্যালয় থেকে ডেভেলপমেন্ট অ্যাডমিনিস্ট্রেশনে এমএস ডিগ্রি অর্জন করেন।
তিনি ১৯৮২ সালে বাংলাদেশ সিভিল সার্ভিসে যোগদান করেন এবং ৩০ বছরের বেশি সময় ধরে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করে আসছেন।
এর আগে তিনি ভূমি আপিল বোর্ড, জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষ ও বাংলাদেশ ফরেস্ট ইন্ডাস্ট্রিজ ডেভেলপমেন্ট কর্পোরেশনের চেয়ারম্যান পদে কর্মরত ছিলেন। তিনি রাষ্ট্রপতির কার্যালয়ে সচিব পদেও দায়িত্ব পালন করেছেন।
সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com