শাকিবের শিকারে শ্রাবন্তী

প্রকাশিত: ২:৩৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৯, ২০১৬

শাকিবের শিকারে শ্রাবন্তী

images
বিনোদন ডেস্ক : বাংলাদেশ চলচ্চিত্রের কেন্দ্রবিন্দু তিনি। পরিচালক-প্রযোজকদের আস্থার প্রতীকও তিনি। চলচ্চিত্র মন্দার বাজারে তার ছবি দেখে দর্শকরা কিছুটা হলেও তৃপ্তির ঢেঁকুর তোলেন। হালের চিত্রনায়িকারা তাই স্বপ্ন দেখেন তার বিপরীতে কাজ করবেন। বলছি ঢালিউড কিং শাকিব খানের কথা।

প্রতিনিয়তই তিনি নতুন নতুন ছবিতে চুক্তিবদ্ধ হচ্ছেন। ধারাবাহিকতায় ‘শিকার’ নামের একটি চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছেন শাকিব। এখানে তার বিপরীতে দেখা যাবে ওপার বাংলার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জিকে।

জানা গেছে, ছবিটি নির্মিত হবে যৌথ প্রযোজনায়। ছবিতে শাকিব ভক্তরা প্রিয় নায়ককে দেখবেন ‘মারমার-কাটকাট’ চরিত্রের অ্যাকশান হিরো হিসেবেই।

ছবিটি নিয়ে শাকিব বললেন, ‘যৌথ প্রযোজনার ছবিতে কাজ করার জন্য অনেক নিয়ম-নীতি রয়েছে। কিছুদিন আগেও সেইসব মেনে কাজ করতেন না নির্মাতা ও প্রযোজকেরা। কিন্তু এখন সেগুলোতে সচ্ছতা আসছে। সবাই সতর্ক হচ্ছেন। আমাকে বলা হয়েছে ‘শিকার’ ছবিটি নির্মিত হবে যৌথ প্রযোজনার নীতির উপর ভিত্তি করে।’

জানা গেছে, আগামী ১০ মার্চ থেকে শিকার ছবির শুটিং শুরু হবে কলকাতায়। এরপর বাংলাদেশসহ কয়েকটি দেশে চলবে এ ছবির চিত্রায়নের কাজ। এদিকে শাকিব বর্তমানে কালাম কায়সারের ‘মা’, বুলবুল বিশ্বাসের ‘রাজনীতি’, হাসিবুর রেজা কল্লোলের ‘সত্তাদ ছবির কাজ নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন।

সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com