প্রচ্ছদ

শাবি ছাত্রলীগের সহ-সভাপতি গ্রেফতার

০৯ এপ্রিল ২০১৯, ১৮:৪৪

শাবিপ্রবি প্রতিনিধি

প্রতিপক্ষের ওপর হামলার ঘটনায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মোস্তাকিম আহমেদ মোস্তাককে আটক করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

সোমবার (০৮ এপ্রিল) দিবাগত রাতে বিশ্ববিদ্যালয়ের মূল ফটক সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন হামলার ঘটনায় দায়ের করা মামলার তদন্ত কর্মকর্তা জালালাবাদ থানার এসআই চন্দ্র শেখর।

গত ২৩ মার্চ বিশ্ববিদ্যলয়ের মূল ফটকে বাংলা বিভাগ ইউনিটের যুগ্ম-সাধারণ সম্পাদক রাজিব সরকারের ওপর হামলা চালান শাখা ছাত্রলীগের সংস্কৃতিবিষয়ক সম্পাদক শাখাওয়াত হোসেনের অনুসারীরা।

এ ঘটনায় পরদিন ২৪ মার্চ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. ইশফাকুল হোসেন বাদী হয়ে নয়জনের নাম উল্লেখ করে আরও ৪-৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করেন।

মামলার প্রেক্ষিতে অজ্ঞাতনামা আসামি হিসেবে মোস্তাককে আটক করা হয় বলে জানান এসআই চন্দ্র শেখর।

তিনি জানান, মঙ্গলবার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে। গত মার্চ মাসের ২৪ তারিখে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে দায়ের করা ৩০নং মামলার আসামি হিসেবে তাকে আটক করা হয়েছে বলে জানান তিনি।

মামলার অন্য আসামিরা হলেন- আইপিই বিভাগের শিক্ষার্থী মাহবুব শোভন, ইংরেজি বিভাগের মুজাহিদুল ইসলাম রিশাদ, বাংলা বিভাগের কাওসার আহমেদ সোহাগ, লোক প্রশাসন বিভাগের সুমন মিয়া, একই বিভাগের সুজন বৈষ্ণব, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ইফতেখার আহমদ রানা, সমুদ্র বিজ্ঞান বিভাগের আমিনুল ইসলাম ও লোকপ্রশাসন বিভাগের আবদুল বারী সজীব।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com