শেষ ম্যাচে শক্তভাবে ফিরে আসতে হবে

প্রকাশিত: ৩:২১ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০১৬

শেষ ম্যাচে শক্তভাবে ফিরে আসতে হবে

masrafi

স্পোর্টস ডেস্ক : জিম্বাবুয়ের বিরুদ্ধে চার ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচ জিতে বুধবার তৃতীয় ম্যাচে নতুন খেলোয়াড়দের নিয়ে খেলতে মাঠে নেমেছিল বাংলাদেশ। কিন্তু এই ম্যাচে ৩১ রানে হেরেছে বাংলাদেশ।
ফলে, সিরিজ জয়ের জন্য শেষ ম্যাচটি বাংলাদেশের জন্য গুরুত্বপূর্ণ। তাই আগামী ২২ জানুয়ারি সিরিজের শেষ ম্যাচে শক্তভাবে ফিরে আসতে চায় বাংলাদেশ।

এদিন ম্যাচ শেষে দেয়া সাক্ষাৎকারে টাইগার দলপতি মাশরাফি বিন মুর্তজা বলেন, এটি একটি বড় শিক্ষা। বোলিং ভাল ছিল না। বৃষ্টি জিম্বাবুয়ে ব্যাটসম্যানদের সাহায্য করেছে, কিন্তু কৃতিত্ব তাদের। নতুনদের মধ্যে কেউ কেউ ভাল। মাত্র একটি ম্যাচ খেলে আপনি কিছু অনুমান করতে পারেন না। শেষ ম্যাচে আমাদের শক্তভাবে ফিরে আসতে হবে। এটি ১৭০-১৭৫ রানের উইকেট ছিল। কিন্তু বৃষ্টির পর বল গ্রিপ করছিল।

জিম্বাবুয়ে দলের অধিনায়ক হ্যামিলটন মাসাকাদজা বলেন, সিরিজে ফিরে আসতে পেরে ভাল লাগছে। আগেই, আমরা মিডল অর্ডার ব্যাটসম্যানদের ব্যাপারে কথা বলেছিলাম। আজ তারা সেটি করতে পেরেছে। এটি একটি কমপ্লিট পারফরম্যান্স ছিল। শেষ ম্যাচে আরও পরিবর্তন থাকতে পারে।

এদিন বেস্ট বাংলাদেশি পারফর্মারের পুরস্কার পান সাব্বির রহমান। ৩২ বল খেলে ৫০ রান করে আউট হন তিনি। আর ম্যাচ সেরার পুরস্কার পেয়েছেন জিম্বাবুয়ের ম্যালকম ওয়ালার। ২৩ বল খেলে ৪৯ রান করেন তিনি।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com