সংবাদ প্রকাশের পর: বিশ্বনাথের রাস্তার কালভার্টের পরিদর্শনে এমপির প্রতিনিধি

প্রকাশিত: ২:০৪ পূর্বাহ্ণ, নভেম্বর ২১, ২০১৯

সংবাদ প্রকাশের পর: বিশ্বনাথের রাস্তার কালভার্টের পরিদর্শনে এমপির প্রতিনিধি

বিশ্বনাথ প্রতিনিধি : ‘সুরমা মেইল ডটকম’ সহ একাদিক অনলাই পত্রিকায় সংবাদ প্রকাশের পর ‘বিশ্বনাথের কেশসা নদীর ওপর নেই সেতু, বাঁসের সাঁকো এলাকাবাসীর ভরসা’ এবং গত ১৮ নভেম্বর ‘বিশ্বনাথে রাস্তার মধ্যখানে কালর্ভাটের অভাবে দুর্ভাগে এলাকাবসী’ শিরনামে দুটি সংবাদ প্রকাশিত হয়।

 

সংবাদ দুটি প্রকাশের পর স্থানীয় সংসদ সদস্য মোকাব্বির খানের দৃষ্ঠি পড়ে।

 

এ সংবাদ প্রকাশগুলো পর গত সোমবার এমপির একটি প্রতিনিধিদল সেই রাস্তা ও সাঁকো ব্রীজ পরিদর্শনে যান। সিলেট-২ আসনের এমপি মোকাব্বির খানের নির্দেশে রাস্তায় কালভার্ট ও নদীর ওপর সেতু নেই সে স্থানগুলো পরিদর্শন করেছেন বলে এমপির প্রতিনিধি দল জানান।

 

প্রতিনিধি দলের মধ্যে ছিলেন- এমপির একান্ত সচিব কয়েছ মিয়া, সহকারি সচিব অসিত রঞ্জন দেব, সাংবাদিক শফিকুল ইসলাম সফিক ও স্থানীয় লোকজন। সংবাদ প্রকাশের পর রাস্তা ও সাঁকো ব্রীজ পরিদর্শনে যাওয়া স্থানীয় এলাকাবাসীও খুশি। তারা আশাবাদি খুব শিগগিরই রাস্তার মধ্যখানে কালর্ভাট ও কেশসা নদীর ওপর ব্রীজ নির্মাণ হবে। ব্রীজ ও কালভার্ট নির্মাণ হলে দুর্ভোগ লাঘব হবে এলাকাবাসীর এমটাই মনে করছেন স্থানীয় বাসিন্দারা।

 

সংবাদ প্রকাশ হওয়ায় পর এমপির নির্দেশে রাস্তা পরিদর্শনের যাওয়ার সত্যতা স্বীকার করে এমপির একান্ত সচিব কয়েছ মিয়া বলেন, বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের ৭-৮ ও ৯নং ওয়ার্ডস্থ বিশ্বনাথ-রামপাশা সড়কের কাদিপুর-ইলামেরগাঁও উচ্চ বিদ্যালয় সংযোগ রাস্তার মধ্যখানে কালভার্টের জন্য মানুষের দুর্ভোগ হচ্ছে।

 

রাস্তার মধ্যখানে কালভার্ট ও উপজেলার লামাকাজি ইউনিয়নের কেশসা নদীর ওপর ব্রীজ নির্মাণে প্রয়োজন বিষয়টি এমপি মহোদয়কে অবহিত করা হয়েছে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com