প্রচ্ছদ

সর্বস্তরের জনগণের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী

১২ আগস্ট ২০১৯, ০৩:০০

সুরমা মেইল ডেস্ক

পবিত্র ঈদুল আজহা যথাযথ মর্যাদা ও ধর্মীয় ভাবগাম্ভীর্য পরিবেশে সারাদেশে আজ সোমবার (১২ আগস্ট) উদযাপিত হবে। ঈদ উপলক্ষে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বস্তরের জনগণের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ঈদের দিন সোমবার সকাল ১০টা ৩০ মিনিট থেকে দুপুর ১২ পর্যন্ত বঙ্গভবনে মন্ত্রিসভার সদস্য, এমপি, রাজনীতিক, বিচারক, বিদেশি কূটনীতিক, তিন বাহিনীর প্রধান, বুদ্ধিজীবী এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষসহ বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন।

রাষ্ট্রপতির ঈদ শুভেচ্ছা বিনিময়ের প্রসঙ্গে তার প্রেস সচিব মোহম্মদ জয়নাল আবেদিন জানান, রাষ্ট্রপতি বঙ্গভবনে সকাল ১০টা ৩০ মিনিট থেকে দুপুর ১২ পর্যন্ত ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন।

রাষ্ট্রপতির  প্রেস সচিব জানান, রাষ্ট্রপতি প্রথমে ঢাকায় নিযুক্ত বিভিন্ন দেশের কূটনীতিক এবং জাতিসংঘ ও আন্তর্জাতিক সংস্থার প্রতিনিধিদের সাথে মতবিনিময় করবেন। পরে মন্ত্রিপরিষদের সদস্যবৃন্দ, সিনিয়র রাজনীতিবিদ, বিচারপতি, সংসদ সদস্যবৃন্দ, কবি, সাহিত্যিক, লেখক, সাংবাদিক, শিক্ষক, বুদ্ধিজীবী পেশাজীবী নেতৃবৃন্দ এবং বেসামরিক ও সামরিক কর্মকর্তাসহ সর্বস্তরের জনগণের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন।

এর আগে রাষ্ট্রপতি ঈদের দিন সকাল ৮টায় সুপ্রিমকোর্ট প্রাঙ্গণে অবস্থিত জাতীয় ঈদগাহ ময়দানে প্রথম জামাতে ঈদুল আজহার নামাজ আদায় করবেন।

অন্যদিকে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ শুভেচ্ছা বিনিময় গণভবনে অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানিয়ে বলা হয়, ঈদের দিন সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত এক ঘণ্টা আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদ, সহযোগী-ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাসহ সর্বস্তরের নেতাকর্মী, রাজনীতিক, কবি, সাহিত্যিক, লেখক, সাংবাদিক, শিক্ষক ও বুদ্ধিজীবীসহ সর্বস্তরের জনসাধারণের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন প্রধানমন্ত্রী।

সকাল ১১টা থেকে একই স্থানে বিচারক, মন্ত্রিপরিষদ সচিব, তিন বাহিনীর প্রধান, বিদেশি কূটনীতিক, সিনিয়র সচিব, সচিব ও সমমর্যাদার অন্যান্য বেসামরিক ও সামরিক কর্মকর্তাদের সঙ্গেও শুভেচ্ছা বিনিময় করবেন তিনি।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com