সাংবাদিকের ওপর রেগে গেলেন সালমান!

প্রকাশিত: ৩:২৯ অপরাহ্ণ, অক্টোবর ৫, ২০১৫

সাংবাদিকের ওপর রেগে গেলেন সালমান!
salman
সুরমা মেইলঃ প্রশ্ন শুনে সাংবাদিকদের ওপর রেগে যাওয়া অবশ্য ‘সল্লু মিয়ার’ কাছে নতুন কিছু নয়!এবারও ঘটেছে তেমনই। তবে বিষয়টা আগের মতো নয়।
 কথায় বলে মেয়েদের বয়স, আর ছেলেদের পারিশ্রমিক জানতে চাওয়া ঠিক নয়। কথাটা আদৌ কতটা ঠিক সে প্রশ্ন অবান্তর। তবে পারিশ্রমিক জানতে চাওয়াতেই এবার রেগে গেলেন বলিউড তারকা সলমান খান।
দ্য হিন্দু এক প্রতিবেদনে জানায়, এই মুহূর্তে বলিউডে পারিশ্রমিকের বিচারে সালমান প্রথম সারির তালিকায়। শোনা যাচ্ছে, রিয়েলিটি শো ‘বিগ বস’-এর চলতি সিজনে সঞ্চালনা করে তিনি রেকর্ড পরিমাণ আয় করছেন। এ নিয়েই সম্প্রতি এক অনুষ্ঠানে সালমানকে প্রশ্ন করেন এক সাংবাদিক। তার উত্তর দিতেই ভয়ানক রেগে যান সল্লু!
উল্টে সাংবাদিককেই তিনি পাল্টা প্রশ্ন ছুঁড়ে দেন। জানতে চান, ‘আপনার পারিশ্রমিক কত, আমি কি জানতে চেয়েছি? তা হলে আমার পে-প্যাকেজ নিয়ে আপনাদের এত কৌতূহল কেন?’ এ ঘটনায় সালমান অনেকটা ‘দাবাং স্টাইল’-এ রিঅ্যাক্ট করলেন বলে মনে করছেন বলিউডের একাংশ।
ব্যক্তিগত জীবনে অনেক খারাপ সময় পেরিয়েছেন বলিউডের এই তারকা। কিন্তু তা কখনই তার কাজে বাধা হয়ে দাঁড়ায়নি। এ কথা নিজেই স্বীকার করলেন ‘ভাইজান’।
সুরজ বরজাতিয়ার ‘প্রেম রতন ধন পায়ো’র ট্রেলার উদ্বোধনীতের ওই অনুষ্ঠানো গিয়ে তিনি বলেন, ‘প্রায় সব সময়ই কঠিন সময়ের মধ্যে দিয়ে আমার জীবন কাটে। কিন্তু কখনও আমার কাজে তার কোনও প্রভাব পড়ে না। বরং ব্যক্তিগত জীবনে খারাপ সময় গেলেই আমার ছবি হিট করে।’
সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com