সানিতে মজেছেন প্রিয়াঙ্কা

প্রকাশিত: ৫:৩৫ অপরাহ্ণ, ডিসেম্বর ২৮, ২০১৫

সানিতে মজেছেন প্রিয়াঙ্কা
priyanka-sunny-630x420

সানি & প্রিয়াঙ্কা

 

সুরমামেইল. বিনোদ ডেস্ক: গুগল সার্চে চার বছর শীর্ষস্থানে রয়েছেন সাবেক পর্নস্টার ও বলিউড অভিনেত্রী সানি লিওন। বোঝাই যাচ্ছে সানির ভক্ত দিন দিন বাড়ছে। বলিউডের শীর্ষ আরেক অভিনেত্রী প্রিয়াঙ্কা চোড়পড়াও সানিতে মজেছেন। সানিকে নাকি বেশ ভালবেসে ফেলেছেন। হালের এই দুই নায়িকার বন্ধুত্ব নিয়ে সর্বত্রই আলোচনা চলছে।

স্টার গিল্ড অ্যাওয়ার্ডসের একটি অনুষ্ঠানে প্রিয়াঙ্কা নাকি সানি লিওনের সঙ্গে ছবি তুলতে রাজি হননি- বিভিন্ন গণমাধ্যমমে এমন খবর প্রকাশিত হয়েছে। সেটা কী করে সম্ভব। দুই দিন আগেও সানির প্রশংসা করেছেন প্রিয়াঙ্কা। কিন্তু এমন কি হলো সানির সঙ্গে ছবিই তোলা যাবে না। আসলে কাহিনীটা ছিলো অন্যরকম।

আসলে সানিকে নাকি সেই অনুষ্ঠানে দেখতে এত সুন্দর লাগছিল, যে তার পাশে দাঁড়িয়ে ছবি তুলতে ইনসিকিওরড লাগছিল প্রিয়ঙ্কার। টুইটারে নায়িকা লিখেছেন, ‘সানিকে ওইদিন দুর্দান্ত লাগছিল, ওর পাশে নিজেকে খারাপ লাগবে বলেই মনে হয়েছিল।’

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেছিলেন, ‘‘আমি সানিকে ভালবাসি। ওর সাহস আছে। সানি স্বাধীনচেতা, নিজে যা ভাবে দৃঢ়তার সঙ্গে তা বলতে, করতে পারে। সানি সব সময় সোচ্চার। ভারতের সবচেয়ে বেশি সার্চড সেলিব্রিটিও বটে।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com