সানিয়ার শিরোপা জয়ে ভারতের রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন

প্রকাশিত: ১:৪৪ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০১৫

সানিয়ার শিরোপা জয়ে ভারতের রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন

sania-mirza

সুরমা মেইলঃ ভারতীয় ক্রীড়া অঙ্গনে বড় অবদান রাখায় টেনিস তারকা সানিয়া মির্জাকে অভিনন্দন জানিয়েছেন দেশটির রাষ্ট্রপতি প্রণব মুখার্জি ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শুধু তারাই নন, ভারতের ক্রিকেট ঈশ্বর শচীন টেন্ডুলকার, ব্যাটিং গ্রেট রাহুল দ্রাবিড়ও তাকে শুভেচ্ছা জানান।

বছরের শেষ গ্র্যান্ডস্লাম ইউএস ওপেনে সুইস তারকা মার্টিনা হিঙ্গিসের সঙ্গে নারী ডাবলসে শিরোপা জেতেন সানিয়া। ফাইনালে তারা সাসে ডেলাকুয়া ও ইউরাস্লোভা শেভদোভাকে ৬-৩ ও ৬-৩ গেমে হারান।

ফ্লাশিং মেডো চ্যাম্পিয়ন সানিয়া মির্জা দেশে ফিরে এ শিরোপা উৎসর্গ করেন ভারতবাসীকে।

দেশে ফিরে বিমানবন্দরে নেমে পরপর দুটি মেজর খেতাব জেতা এ হায়দ্রাবাদের কন্যা বলেন, আমি সবসময় আমার জয়গুলো ভারতের সমর্থকদের উৎসর্গ করে থাকি। এবারও তার ব্যতিক্রম হচ্ছেনা। প্রত্যেক ভারতীয়কে আমি ধন্যবাদ জানাই আমাকে সমর্থন দেওয়ার জন্য।

ভারতীয় টেনিসের এ গ্লামার গার্ল আরও যোগ করেন, ইউএস ওপেন খেতাব জেতা বড় ব্যাপার। ভিন্ন কিছুর জন্য আমি আগামী দিনের অপেক্ষা করছি। আমি সবসময় জেতার জন্য খেলি, ভারতের মানুষকে জয় উপহার দিতে খেলি। আমি আমার পরিবারের জন্য খেলে থাকি। তাই সমালোচকরা আমাকে নিয়ে কিছু বললেও আমার তাতে কিছু যায় আসেনা। আমি টেনিসের ৠাকেট দিয়েই সব সমালোচনার জবাব দিতে চাই।

সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com