সানি লিওনের হার শেষ পর্যন্ত ডেইজির কাছে!

প্রকাশিত: ২:৩৩ অপরাহ্ণ, ডিসেম্বর ২, ২০১৫

সানি লিওনের হার শেষ পর্যন্ত ডেইজির কাছে!

lion

সুরমা মেইলঃ সানি লিওনের ‘মস্তিজাদে’ এবং ডেইজি শাহের ‘হেট স্টোরি ৩’ দু’টি ছবিরই মুক্তির দিন ঠিক হয়েছিল আগামী ৪ ডিসেম্বর। কিন্তু ‘মস্তিজাদে’র মুক্তির দিন পিছিয়ে গেল। ছবিটি মুক্তি পাচ্ছে আগামী ২৯ জানুয়ারি। ওই একই দিনে মুক্তি পাবে আরও তিনটি ছবি।

ফলে সানিকে পর্দায় দেখার আগেই ডেইজি বাজিমাত্ করে ফেলবেন বলেই মনে করছেন বলিউডের একাংশ। তাঁদের ব্যাখ্যা, যেহেতু দু’টি ছবির স্টোরিলাইনেই ‘সেক্স’ রয়েছে তাই একসঙ্গে মুক্তি পেলে লড়াই জমতো সমানে সমানে। ভাগ হয়ে যেত বক্স অফিসের ব্যবসাও। আর সে কারণেই নাকি শেষ মুহূর্তে ‘মস্তিজাদে’র মুক্তি পিছিয়ে দেওয়া হয়েছে।

প্রশ্ন উঠছে, ‘মস্তিজাদে’কেই কেন পিছিয়ে দেওয়া হল? পরে মুক্তি পেলেও সেই একই প্রতিযোগিতায় তো পড়তেই হবে!

‘মস্তিজাদে’র ফার্স্ট লুকেই সানি মন জয় করেছেন সিনেপ্রেমীদের। ছবিতে দ্বৈত ভূমিকায় দেখা যাবে তাঁকে। লিলি লেলে এবং লালিয়া লেলে। লিলি-লালিয়ার সেক্স নিয়েই কমেডি ছবি তৈরি করেছেন মিলাপ। বিশেষ চরিত্রে দেখা যাবে তুষার কপূর এবং বীর দাসকেও।

অন্য দিকে বিশাল পাণ্ডের ‘হেট স্টোরি ৩’-এর প্রোমোতে ঝড় তুলেছেন ডেইজি শাহ। ছবিতে রয়েছেন জারিন খানও। প্রতিশোধ নেওয়ার লড়াইকে কেন্দ্র করে এগিয়েছে গল্প। তবে সেক্সি লড়াইয়ে শেষ বাজিটা কে জিতবেন, এখন সে দিকেই তাকিয়ে সিনে মহল।

সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com