সিইইউতে ছাত্রলীগ নেতা তুষারের শো-ডাউন

প্রকাশিত: ৮:৪২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০১৬

সিইইউতে ছাত্রলীগ নেতা তুষারের শো-ডাউন

sylhet-inter
সুরমা মেইল নিউজ : সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এলাকায় সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষার শো-ডাউন করার খবর পাওয়া গেছে। তবে নিরাপত্তা কর্মীদের বাধায় ইউনিভার্সিটি ক্যাম্পাসে প্রবেশ করতে পারেনি মিছিলসহ সেখানে যাওয়া ছাত্রলীগের নেতাকর্মী।

শনিবার দুপুর সাড়ে ১২টায় সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষারের নেতৃত্বে ১৫টি মোটর সাইকেলে ২৫ থেকে ৩০ জন ছাত্রলীগ নেতাকর্মী মিছিলসহকারে ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এলাকায় যান।

মিছিলটি ইউনিভার্সিটির সামনে গেলে সেখানো দায়িত্বরত নিরাপত্তা কর্মীরা তাদেরকে ক্যাম্পাসের ভেতরে ঢুকতে বাধা দেন। এক পর্যায়ে গেইট বন্ধ করে দেওয়া হলে তার সেখানেই আটকা পড়ে।

পরে ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষারকে ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. গুশান্ত কুমার দাস’র সাথে দেখা করার সুযোগ দেওয়া হয়।

ভিসির সাথে আলাপকালে তুষার বলেন, সম্প্রতি ইউনিভার্সিটি থেকে যে ১৪ ছাত্রকে বহিস্কার করা হয়েছে তারা ছাত্রলীগের কর্মী। তাদের বহিস্কারাদেশ প্রত্যাহারের জন্য তিনি ভিসিকে অনুরোধ জানান।

এ ব্যাপারে মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষার বলেন, আমরা মিছিল নিয়ে ইউনিভার্সিটিতে যাইনি। ইউনিভার্সিটির সার্বিক বিষয় নিয়ে ভিসি স্যারের সাথে আলাপ করার জন্য গিয়েছিলাম।

উল্লেখ্য, শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদের সাথে দুর্ব্যবহার, গুম ও হত্যার হুমকি এবং গেইটে তালা দিয়ে শিক্ষার্থীদের জিম্মি করার দায়ে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ১৪ শিক্ষার্থীকে সম্প্রতি সাময়িক বহিস্কার করা হয়।

সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com