সিলেটবাসীর প্রতি কৃতজ্ঞ টিউলিপ ও তার মা শেখ রেহানার

প্রকাশিত: ৩:১৩ অপরাহ্ণ, ডিসেম্বর ২১, ২০১৫

সিলেটবাসীর প্রতি কৃতজ্ঞ টিউলিপ ও তার মা শেখ রেহানার

Tiulip

 

সুরমা মেইল : প্রথমবারের মতো ব্রিটেনের সাধারণ নির্বাচনে লেবার পার্টি থেকে নির্বাচিত হয়েছেন টিউলিপ সিদ্দিকী। নির্বাচনে জয় লাভের পেছনে সিলেটবাসীর অবদান অনেক বেশী জানিয়েছেন তিনি।  তাই সিলেটবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন বঙ্গবন্ধু কন্যা শেখ রেহানা ও বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ সিদ্দিকী।

সোমবার সকালে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিবান বন্দরে স্থানীয় আওয়ামী লীগ নেতারে সঙ্গে স্বাক্ষাতকালে তিনি সিলেটবাসীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র  বদর উদ্দিন আহমদ কামরান টিউলিপের বরাত দিয়ে বলেন, “সিলেটে স্থানীয় আওয়ামী লীগ নেতাদের সঙ্গে স্বাক্ষাতকালে টিউলিপ বলেছেন, ব্রিটেনের নির্বাচনের সময় লন্ডনে অবস্থানরত সিলেটীরা আমাকে অনেক হেল্প করেছে। তাদের সহযোগিতা ও আন্তরিকতায় আমি নির্বাচনে বিজয়ী হয়েছি। নির্বাচনের জয় লাভের পরই আমি সিলেট আসার পরিকল্পনা করিছিলাম। অবশেষ আজ আমি আসলাম।’

এ সময় আওয়ামী লীগ নেতারা সিলেট ঘুরে দেখার আমন্ত্রণ জানান টিউলিপকে। পরে তিনি বড় কোন অনুষ্ঠান হলে সিলেট আসবেন বলেও প্রতিশ্র“তি দিয়েছেন।

এ সময় আওয়ামী লীগ নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক, আহমদ সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলসহ আওয়ামী লীগের সিনিয়র কয়েকজন নেতা।

এর প্রায় ঘন্টাখানেক পর তিনি ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হন।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com