সিলেটের দু’জনসহ ১৫ সাব-রেজিস্ট্রারকে বদলি

প্রকাশিত: ১:৪৮ পূর্বাহ্ণ, জুলাই ২৭, ২০২০

সিলেটের দু’জনসহ ১৫ সাব-রেজিস্ট্রারকে বদলি

সুরমা মেইল ডেস্ক : সিলেট ও সুনামগঞ্জের দু’জনসহ দেশের বিভিন্ন উপজেলায় দায়িত্বরত ১৫ জন সাব-রেজিস্ট্রারকে বদলি করা হয়েছে।

 

রোববার (২৬ জুলাই) এ বিষয়ে আদেশ জারি করেছে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়। তাদের আগামী ৯ আগস্টের মধ্যে দায়িত্ব হস্তান্তর করে নতুন কর্মস্থলে যোগদানের জন্য বিজ্ঞপ্তি জারি করতে মহাপরিদর্শক, নিবন্ধনকে অনুরোধ করা হয়েছে।

 

বদলি করা সাব-রেজিস্ট্রারদের মধ্যে মো. ইউনুসকে সিলেটের তাজপুর থেকে ঠাকুরগাঁওয়ের হরিপুরে, মো. তোফাজ্জল হোসেনকে টাঙ্গাইলের কালিহাতী থেকে সিলেটের তাজপুর, মো. শফি আকরামুজ্জামানকে সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলা থেকে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল, মো. সবুজ মিয়াকে রাণীশংকৈল থেকে জয়পুরহাটের পাঁচবিবি, মো. সাদেকুর রহমানকে পাঁচবিবি থেকে কুড়িগ্রাম সদর, সালাউদ্দিন আহমেদকে চট্টগ্রামের আনোয়ারা থেকে কুমিল্লার চৌদ্দগ্রাম, আ ন ম বজলুর রহমান মন্ডলকে পঞ্চগড় সদর থেকে গাজীপুরের কাপাসিয়া, মো. নাজমূল হাসানকে কিশোরগঞ্জের পাকুন্দিয়া থেকে ফরিদপুরের ভাঙ্গা, মো. মাজহারুল ইসলামকে টাঙ্গাইলের মির্জাপুর থেকে গাজীপুরের কালিয়াকৈর, কানিজ ফাতেমাকে ফরিদপুরের ভাঙ্গা থেকে টাঙ্গাইল সদর, মো. কামরুল হাসানকে শরীয়তপুরের নড়িয়া থেকে গোপালগঞ্জের মুকসুদপুর, মীর ইমরুল কায়েস আলীকে চট্টগ্রামের রাঙ্গুনিয়া থেকে ময়মনসিংহের গফরগাঁও, মো. আব্দুর রশিদকে নোয়াখালী সদর থেকে লালমনিরহাট সদর, নূর তোজাম্মেল হোসেনকে মাদারীপুরের কালকিনি থেকে টাঙ্গাইলের ভূয়াপুর এবং কাওসার খানকে মাগুরা সদর থেকে নারায়ণগঞ্জের আড়াইহাজারে বদলি করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com