সিলেটের প্রথম ফুটওভার ব্রিজ উদ্বোধন আগামীকাল

প্রকাশিত: ৩:৪৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০১৫

সিলেটের প্রথম ফুটওভার ব্রিজ উদ্বোধন আগামীকাল

11033922_1484678638520627_6509769547231207513_n

সুরমা মেইলঃ  আগামীকাল বৃহস্পতিবার দুপুরে সিলেটের প্রথম ফুটওভার ব্রিজ উদ্বোধন করবেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এমপি।
গত জুলাই মাসে ব্রিজটির উদ্বোধন হওয়ার কথা থাকলেওব্রিজের সৌন্দর্য বৃদ্ধি ও আশপাশের কিছু কাজ বাকি থাকায় ওই মাসে ব্রিজ উদ্বোধন করার সম্ভব নয়নি। তবে এখন সম্পূর্নভাবে উদ্বোধনের জন্য প্রস্তুত বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

ব্রিজটি নির্মাণে ব্যয় হয়েছে ১ কোটি ৬৬ লাখ টাকা যা অর্থমন্ত্রীর নিজস্ব তহবিল থেকে বরাদ্দ করা হয়। ব্রিজে সব মিলিয়ে ছয়টি সিঁড়ি রয়েছে। ছয় দিক থেকেই সিঁড়ি ব্যবহার করতে পারবেন পথচারীরা। ইতোমধ্যে সিড়িসহ ব্রিজের সব ধরণের কাজ শেষ করে উদ্বোধনের অপেক্ষায় রয়েছে।

সিলেট সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবিব উত্তরপূর্বকে বলেন, এটিই সিলেটের প্রথম ফুট ওভার ব্রিজ। ইতোমধ্যে ফুটওভার ব্রিজের নির্মাণ কাজ শেষ করা হয়েছে। আগামীকাল বৃহস্পতিবার এর উদ্বোধন হবে জানিয়ে তিনি বলেন, জুলাই মাসে এটির উদ্বোধনের কথা থাকলেও ব্রিজের সৌন্দর্য বৃদ্ধিসহ আশপাশের কিছু কাজ বাকি থাকার কারণে উদ্বোধন করা সম্ভব হয়নি। কিন্তু এখন ব্রিজটি উদ্বোধনের জন্য সম্পূর্ণভাবে প্রস্তুত করা হয়েছে। আগামীকাল বৃহস্পতিবার অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত এর আনুষ্ঠানিক উদ্বোধন করবেন।

তিনি আরো জানান, কোর্ট পয়েন্ট ছাড়াও সিলেট জেলা পরিষদের অর্থায়নে ক্বিনব্রিজ মোড়ে আরও একটি ফুটওভার ব্রিজ নির্মাণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com