প্রচ্ছদ

সিলেটে একই পরিবারের ২ জনের ইসলাম ধর্ম গ্রহন

১৯ সেপ্টেম্বর ২০১৭, ১৯:৪১

নিজস্ব প্রতিবেদক ::

সিলেট শহরতলী টুকের বাজার আবাসিক এলাকার গীরিন্দ্র বিশ্বাস ও পরুল বিশ্বাস নামের একই পরিবারের দুইজন হিন্দু ধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহন করেছেন।

তাদের গ্রামের বাড়ি সুনামগঞ্জ জেলার লক্ষিপুর গ্রামে বলে জানা যায়, তিনি দীর্ঘ দিন থেকে সিলেটে বিভিন্ন স্থানে বসবাস করে আসছেন। এফিডেভিড করে তারা ইসলাম ধর্মে এসেছেন।

গত ১৫ সেপ্টেম্বর (শুক্রবার) বেলা ১১টায় সিলেট শহরতলী টুকের বাজারের টুকেরগাও জামে মসজিদে এসে পরিবারকে নিয়ে হিন্দু ধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহন করেন। ইসলাম ধর্ম গ্রহন করার পর থেকে তাদের নতুন নাম রাখা হয় গীরিন্দ্র বিশ্বাস (২৬) থেকে মুহাম্মদ আব্দুল্লাহ, স্ত্রী পারুল বিশ্বাস (২২) থেকে আমিনা বেগম। তারা বর্তমানে টুকের বাজার নায়া খরুম খলা, এলাকায় একটি ভাড়াটিয়া বাসায় বসবাস করে আসছেন।

ইসলাম ধর্ম গ্রহন মুহাম্মদ আব্দুল্লাহ বলেন, আমি একজন দ্বীন মুজর জন্মের পর থেকে হিন্দু ধর্ম পালন করে আসছি। আমি এবং আমার পরিবার সঠিক পথে ও শান্তির পথে চলতে চাই তাই আমি আমার পরিবারের কে নিয়ে শান্তির ধর্ম ইসলাম গ্রহণ করি।

তিনি আর বলেন আমি ও আমার পরিবারের সবাই যাতে আল্লাহর সন্তুষ্টির লাভে জন্য কাজ করতে পারি সবাই আমাদের জন্য দোয়া করবেন। আর আমরা খুব অসহার মধ্যে বসবাস করে আসছি। আমরা এখন ৫ওয়াক্ত নামাজ পরি সবাই আমাদের জন্য দোয়া করবেন।

এসময় উপস্থিত ছিলেন- ৬নং টুকের বাজার ইউনিয়নের চেয়ারম্যান, আলহাজ্ব শহীদ আহমদ, মেম্বার এনাম আহমদ, প্যানেল চেয়ারম্যান। মেম্বার আব্দুল মালেক, ফয়জুল করিম ফুল মিয়া, বীর মুক্তিযোদ্ধা বুরহান উদ্দিন, আব্দুল মুমিন, গোলাম হোসেন, সাহাব উদ্দিন, হাফিজ জুনেদ আহমদ প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com