সিলেটে ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন: যুগ্ম সচিব

প্রকাশিত: ১:৩৪ অপরাহ্ণ, নভেম্বর ১৪, ২০১৫

সিলেটে ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন: যুগ্ম সচিব
43288
সুরমা মেইল সিলেট আজ  শনিবার : সারা দেশের ন্যায় ‘ভিটামিন এ খাওয়ান, শিশুর মৃত্যুর ঝুঁকি কমান’ শ্লোগানকে সামনে রেখে  সিলেটে ও পালিত হচ্ছে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন-২০১৫ (২য় রাউন্ড)। সিলেটে স্বাস্থ্য বিভাগের এ কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন  করেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের যুগ্ম সচিব
(প্রশাসন) মো. আনোয়ার হোসেন। আজ শনিবার সকালে সিলেট সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনার বিভাগের আয়োজনে লাক্কাতুরা টি গার্ডেন ডিসপেন্সারীতে শিশুদের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানোর মধ্যে দিয়ে তিনি কর্মসূচীর উদ্বোধন করেন।

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ে উপ-সচিব (প্রশাসন) মো. হাফিজ্জুর রহমান চৌধুরী, সিলেটের সিভিল সার্জন ডা. মো. হাবিবুর রহমান, ডেপুটি সিভিল সার্জন ডা. হিমাংশু লাল রায়, ঢাকার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. জসিম উদ্দিন, সিলেট সদরের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: নুরে আলম শামীম, সিনিয়র স্বাস্থ্য শিক্ষা অফিসার সুজন বনিক, সিভিল সার্জন কার্যালয়ের প্রশাসনিক অফিসার গৌছ আহমদ চৌধুরী, উপজেলা স্বাস্থ্য বিভাগের গুরুপদ চৌধুরী, বিজয় কুমার দেবনাথ, সুবোধ চক্রবতী, মনিন্দ্র দেবনাথ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com