সিলেটে করোনায় আরও ১৪ জনের মৃত্যু, শনাক্ত ৮৫৩

প্রকাশিত: ২:৪৫ অপরাহ্ণ, আগস্ট ২, ২০২১

সিলেটে করোনায় আরও ১৪ জনের মৃত্যু, শনাক্ত ৮৫৩

নিজস্ব প্রতিবেদক : করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে আরও ১৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে বিভাগে মৃত্যুর সংখ্যা বেড়ে ৭১৬ জনে।

 

একই সময়ে ১৯৫৪ টি নমুনা পরীক্ষায় সিলেট বিভাগে নতুন করে আরও ৮৫৩ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৪৩ দশমিক ৫৬ শতাংশ। সব মিলিয়ে মোট শনাক্তের সংখ্যা বেড়ে ৪১ হাজার ৩০৫ জনে।

 

সোমবার (০২ আগস্ট) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

 

প্রতিবেদকন থেকে জানা যায়, গত২৪ ঘন্টায় নতুন মৃত্যুবরণ করা ১৪ জনের মধ্যে সিলেট জেলায় ৬ জন, সুনামগঞ্জের ১ জন, হবিগঞ্জের ২ জন, মৌলভীবাজারের ১ জন ও সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৪ জনের মৃত্যু হয়েছে।

 

আর বিভাগে করোনায় মৃত্যুবরণ করা মোট ৭১৬ জনের মধ্যে সিলেট জেলার ৫৫০ জন, সুনামগঞ্জে ৫২ জন, হবিগঞ্জে ৩২ জন, মৌলভীবাজারের ৬১ জন ও সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ২১ জন।

 

গত ২৪ ঘন্টায় বিভাগে নতুন শনাক্তদের নিয়ে মোট ৪১ হাজার ৩০৫ জনের মধ্যে সিলেট জেলায় ২২ হাজার ৪১৫ জন, সুনামগঞ্জে ৪ হাজার ৮১৮ জন, হবিগঞ্জ জেলায় ৪ হাজার ৯২৩ জন, মৌলভীবাজারে ৫ হাজার ৭৪৯ জন ও সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৩ হাজার ৪০০ জন।

 

অপরদিকে নতুন করে শনাক্তদের মধ্যে ৩৬০ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া বিভাগে সুনামগঞ্জ জেলার ১০৭ জন, হবিগঞ্জের ৭৭ জন ও মৌলভীবাজার জেলার বাসিন্দা ১৯০ জন। এদিকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ১১৯ জনের করোনা শনাক্ত হয়েছে।

 

এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে হাসপাতালে ভর্তি হয়েছেন ৮৫ জন। একই সময়ে চার জেলায় মিলে সুস্থ হয়ে উঠেছেন আরও ৪৬৮ জন।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com