সিলেটে করোনায় আরও ২ জনের মৃত্যু, আক্রান্ত ১৪২

প্রকাশিত: ৩:১৩ অপরাহ্ণ, এপ্রিল ৭, ২০২১

সিলেটে করোনায় আরও ২ জনের মৃত্যু, আক্রান্ত ১৪২

নিজস্ব প্রতিবেদক : সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও দু’জন মারা গেছেন। তারা সিলেট জেলার বাসিন্দা। এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ২৯৫ জন। এরমধ্যে সিলেট জেলার ২২৭ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৮ জন ও মৌলভীবাজারের ২৪ জন।

 

শেষ ২৪ ঘন্টায় বিভাগে আরও ১৪২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৮ হাজার ৩৮ জন। এরমধ্যে সিলেট জেলায় ১১ হাজার ২৫৪ জন, সুনামগঞ্জে ২ হাজার ৬০৯, হবিগঞ্জে ২ হাজার ৮৬ ও মৌলভীবাজারে ২ হাজার ৮৯ জন।

 

বুধবার (০৭ এপ্রিল) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

 

প্রতিবেদন থেকে জানা যায়, শেষ ২৪ ঘণ্টায় এ ভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ৬৫ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের সবাই সিলেটের বাসিন্দা। সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৬ হাজার ৪৯০ জন। এরমধ্যে সিলেট জেলার ১০ হাজার ৩৩৩ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫৩৮ জন, হবিগঞ্জে ১৬৯৫ জন ও মৌলভীবাজারের ১৯২৪ জন সুস্থ হয়েছেন।

গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত রোগীদের মধ্যে ৮ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। সব মিলিয়ে চিকিৎসাধীন আছেন ১৮৩ জন। এরমধ্যে সিলেটে ১৭৪, হবিগঞ্জে ৪ এবং মৌলভীবাজারে ৫ জন।

 

অন্যদিকে গত ১০ মার্চ থেকে বুধবার (৭ এপ্রিল) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ২৬ হাজার ৫৯০ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ২৬ হাজার ৪৩ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৫৪৭ জন।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com