সিলেটে ট্রাক ধর্মঘট প্রত্যাহার

প্রকাশিত: ১১:০৪ অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২০

সিলেটে ট্রাক ধর্মঘট প্রত্যাহার

সিলেট জেলার জাফলং, শ্রীপুর ভোলাগঞ্জসহ সকল পাথর কোয়ারি খুলে দেয়ার দাবীতে পণ্যবাহী ট্রাক পিকাআপ কাভার্ড ভ্যানের ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। সোমবার রাত ৯ টায় জেলা ট্রাক পিকাআপ কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের স্থায়ী কার্যলয়ে সিলেট জেলা ট্রাক পিকাআপ কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আবু সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আমির উদ্দিনের পরিচালনায় এক জরুরী সভায় এ সিদ্ধান্ত নেয় হয়। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট জেলা ট্রাক,কাভার্ড ভ্যান মালিক সমিতির সভাপতি মো. সৈয়দ মকসুদ আহমদ।
সভায় ব্যক্তারা বলেন, সিলেটের সমস্ত পাথর কোয়ারি বন্ধ থাকায় মালিক শ্রমিকসহ ৬ লক্ষ সাধারণ শ্রমিক মানববেতর যাপন করছে। মালিক থেকে শুরু করে চালক শ্রমিকরা বেকার হয়ে পড়েছে। তাদের পরিবারের কথা বিবেচনা করে এই বিষয়টি সরকারের নজরে আনার জন্য আমরা এই কর্মবিরতী পালন করেছি। প্রচন্ড ঠান্ড ও ঘন কোয়াশার কারণে ও জন দূভোগ নিরশনে আমরা ৯ ঘন্টা পূর্বে ধর্মঘট প্রত্যাহার করেছি। আগামীকাল মঙ্গলবার পুলিশ সুপার বরাবর হাইকোর্ট থেকে পাওয়া আদেশ, আমাদের দাবী প্রদান করা হবে এবং পরবর্তীতে সিদ্ধান্ত নেয়া হবে বলেন জানান বক্তারা।
এ সময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা ট্রাক পিকাআপ কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি মো. জুবের আহমদ, যুগ্ম সম্পাদক মোহাম্মদ আলী, সহ-সম্পাদক আহমদ আলী স্বপন, সাংগঠনিক সম্পাদক মো. শামীম, প্রচার সম্পাদক সামাদ রহমান, দপ্তার সম্পাদক বাবুল হোসেন, কোষাধ্যক্ষ রাজু আহমদ তুরু, সদস্য শরিফ আহমদ, আলী আহমদ, জলিল মিয়া, আব্দুল মতিন, বিলাল আহমদ, ট্রাক মালিক সমিতির কার্যকরি সভাপতি শাহনুর মিয়া, সহ-সভাপতি মছব্বির মিয়া, সহ-সভাপতি মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক ময়নুল হক, সহ-সাধারণ সম্পাদক কয়ছর আলী জালালী, সহ-সম্পাদক ইকবাল হোসেন, সহ-সাধারণ সম্পাদক ফয়জুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহজান মিয়া, প্রচার সম্পাদক মো. ফখর উদ্দিন, দপ্তর সম্পাদক মুহিত মিয়াসহ ১২ টি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রেস বিজ্ঞপ্তি।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

Flag Counter

Ad area

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com