সিলেটে পৌঁছেছেন এরশাদ

প্রকাশিত: ২:৪৬ অপরাহ্ণ, অক্টোবর ১, ২০১৬

সিলেটে পৌঁছেছেন এরশাদ

সুরমা মেইল নিউজ :: জাতীয় পার্টির চেয়াম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ সমাবেশে যোগ দিতে সিলেটে এসে পৌঁছেছেন। শনিবার বেলা ১২ টা ৪৫মিনিটের সময় বেসরকারী ইউএস বাংলার একটি ফ্লাইটে করে তিনি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান।

বিমানবন্দর থেকে নেতৃবৃন্দসহ হজরত শাহজালাল (র.)-এর মাজার জিয়ার শেষে দুপুর ২টায় সিলেট রেজিস্ট্রারি মাঠে সমাবেশে যোগদান করবেন। সমাবেশ থেকে ‘নতুন মিশনের’ যাত্রা শুরু করবেন তিনি।

এরশাদের সফরসঙ্গী হিসেবে সিলেটে এসেছেন দলের কো-চেয়ারম্যান রওশন এরশাদসহ ২৫ জন এমপি। তাদের মধ্যে বিরোধীদলীয় নেতা ও, সাবেক মন্ত্রী ও দলের কো-চেয়ারম্যান জিএম কাদের, দলের মহাসচিব, সাবেক মন্ত্রী, রুহুল আমিন হাওলাদার এমপি, পানি সম্পদমন্ত্রী ও প্রেসিডিয়াম সদস্য আনিসুল ইসলাম মাহমুদ, প্রেসিয়িাম সদস্য, সাবেক মন্ত্রী কাজি ফিরুজ রশিদ এমপি, প্রেসিয়িাম সদস্য, সাবেক মন্ত্রী জিয়া উদ্দিন বাবলু এমপি, বিরোধীদলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী এমপি, প্রেসিয়িাম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, প্রেসিডিয়াম সদস্য ও স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা এমপি, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু এমপি, প্রেসিয়িাম সদস্য ও সাবেক মন্ত্রী ফখরুল ইমাম, বিরোধীদলীয় হুইপ নুরুল ইসলাম ওমর এমপি, জিয়াউল হক মৃধা এমপি, সালা উদ্দিন মুক্তি এমপিসহ ২৫ জন সংসদ সদস্য, প্রেসিডিয়াম সদস্য, দলের ভাইস চেয়ারম্যানসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ এবং অঙ্গ-সংগঠনের শীর্ষ নেতারা সমাবেশে উপস্থিত থাকবেন।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com