সিলেটে মুক্তিযোদ্ধার মেয়ের বিরুদ্ধে বেপরোয়া ভূমি খেঁকো চক্র

প্রকাশিত: ১১:৪২ অপরাহ্ণ, নভেম্বর ২, ২০২০

সিলেটে মুক্তিযোদ্ধার মেয়ের বিরুদ্ধে বেপরোয়া ভূমি খেঁকো চক্র

সুরমা মেইল ডেস্ক : সিলেট শহরতলীর এয়ারপোর্ট থানাধীন কাকুয়ারপার গ্রামে বাসিন্দা আব্দুল মন্নান’র স্ত্রী বীর মুক্তিযোদ্ধার মেয়ে অজিফা বেগমের সাথে স্থানীয় একটি ভূমি খেঁকো চক্র দীর্ঘদিন থেকে নানাবিদ নির্যাতন ও হয়রানি করে আসছে। তিনি এই চক্রের নির্যাতনের প্রতিবাদ করলেই শুরু হয় মিথ্যা অপ-প্রচার। এই চক্রটি গত ৩১ অক্টোবর বিভিন্ন গণমাধ্যমে ‘‘সিলেটে আশেক এলাহির কথিত বোনের বেপরোয়া কান্ডে অতিষ্ঠ কাকুয়ারপারবাসী!” শিরোনামে একটি বানোয়াট সংবাদ প্রকাশ করেন। তাদের মিথ্যা সংবাদের প্রতিবাদ জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধার মেয়ে অজিফা বেগম।

 

অজিফা বেগম গণমাধ্যমে পাঠানো একটি প্রতিবাদ বিজ্ঞপ্তিতে বলেন, এএসআই আশেক এলাহির সাথে তাদের পরিবারের কোন আত্মীয়তার সম্পর্ক নেই। কিন্তু এই সংবাদের শিরোনামে আশেক এলাহির বোন বলে সংবাদ প্রকাশ করা হয়েছে। তা সম্পর্ণ মিথ্যা ও উদ্দেশ্যপ্রণোদিত।

 

স্থানীয় কাকুয়ারপার পঞ্চেয়াত কমিটির সভাপতি প্রভাত চক্রবর্তী, সাধারণ সম্পাদক মো. নজমুল আলম, সহ কোষাধ্যক্ষ শিশির কুমার দেব, যুগ্ম-সাধারণ সম্পাদক শাহেদ আলী, ইউপি সদস্য নাজিম উদ্দিন ইমরান, উস্তার আলী মটরসহ একটি চক্র তাদের অবৈধ ফাঁয়দা হাসিল করতে না পারায় কিছু ভূইফোঁড় সংবাদ কর্মীদের দিয়ে এমন মিথ্যা সংবাদ প্রকাশ করিয়েছে। যার কোন সততা নেই। উক্ত মিথ্যা প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বীর মুক্তিযোদ্ধার মেয়ের অজিফা বেগম বলেন, কাকুয়ারপার গ্রামে আমাদের বসত ঘরের পাশে কিছু সরকারি ভূমি রয়েছে। এই ভূমির দখল করে একটি বিল্ডিং নির্মাণ করেন মাদকাসক্ত আফরোজ আলী। এলাকায় রয়েছে তার একটি প্রভাবশালী চক্র। এই চক্রের লোকজন নিয়ে বিল্ডিংয়ে ছাদের উপর প্রতিদিন রাতে মাদকের আড্ডা বসায়। অজিফা বেগমের পরিবারের লোকজন তাদের বাধা প্রধান করলে এই চক্র তাদের উপর শুরু করেন নানাবিদ নির্যাতন। এ নিয়ে আফরোজ আলী চক্রের বিরুদ্ধে এসএমপির এয়ারপোর্ট থানায় একটি মামলা দায়ের করা হয়। যার মামলা নং-১৭/২০২০ ইং। উক্ত মামলাটি তদন্তের পর আফরোজ আলীর বিরুদ্ধে আদালতে প্রতিবেদন দাখিল করা হয়েছে। এরপর থেকে ওই নারীর পরিবারের বিরুদ্ধে স্থানীয় একটি সমিতির লোকজনকে সাথে নিয়ে একের পর এক কর্মকান্ড চালিয়ে যাচ্ছে আফরোজ। নতুন ভাবে তাদের সাথে যোগ দিয়েছেন কাকুয়ারপার পঞ্চেয়াত কমিটির কিছু লোকজন।

 

অজিফা বেগম আরও বলেন, আমি এবং আমার পরিবারের বিরুদ্ধে প্রকাশিত সংবাদটি সম্পর্ণ মিথ্যা-বিত্তিহীন ও বানোয়াট। উক্ত সংবাদের আমাদের পরিবারের সুনাম কুক্ষ করা হয়েছে। আমরা এই প্রকাশিত সংবাদের বিরুদ্ধে মানহানী মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com