সিলেটে শোভাযাত্রায় বিজয়ের মাসকে বরণ

প্রকাশিত: ৩:১৪ অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০২১

সিলেটে শোভাযাত্রায় বিজয়ের মাসকে বরণ

নিজস্ব প্রতিবেদক : বিজয় মাসকে বরণ করে নিতে বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করেছে সিলেট জেলা প্রশাসন। ছোট-বড় সব বয়সের মানুষের অংশগ্রহণে বিজয় মাসকে বরণের শোভাযাত্রাটি হয়ে ওঠে বর্ণিল।

 

বুধবার (০১ ডিসেম্বর) সকালে সিলেট জেলা প্রশাসকের কার্যালয় থেকে শুরু হয় বর্ণিল এই শোভাযাত্রাটি। ব্যাতিক্রমী এমন আয়োজনে মুক্তিযোদ্ধা, রাজসৈতক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব, প্রশাসনিক কর্মকর্তা ও ছাত্র জনতার মিলনমেলা ঘটে। নগর প্রদক্ষিণ শেষে শোভাযাত্রার জনস্রোত এসে মিশে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে।

 

‘বিজয়ের পঞ্চাশে; আমরা মাতি উল্লাসে’ স্লোগানে মুখর হয়ে ওঠে শোভাযাত্রাটি। মুক্তিযোদ্ধাদের হাতে বিশালাকার জাতীয় পতাকা; কারো হাতে ফেস্টুন-ব্যানার; ছোট্ট শিশুদের কোমল হাতে ছোটো ছোটো পতাকা- সব মিলিয়ে বিজয়ের আনন্দের প্রতিচ্ছবি।

 

সিলেটের বিভাগীয় কমিশনার মুহাম্মদ মোশাররফ হোসেন বলেন, নতুন প্রজন্মের মধ্যে মুক্তিযুদ্ধের চেনতা ছড়িয়ে দিতে, তাদেরকে আমাদের গৌরবোজ্জ্বোল ইতিহাস জানাতেই এমন আয়োজন।

 

শোভাযাত্রায় ছিলেন পুলিশের সিলেট রেঞ্জের ডিআইজি মোশরাফ হোসেই ভূ্ইয়া, সিলেট মহানগর পুলিশ কমিমশনার নিশারুল আরিফ, সিলেটের জেলা প্রশাসক এম. কাজী এমদাদুল ইসলাম, সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দেবোজিৎ সিনহাসহ মুক্তিযোদ্ধা, রাজনীতিবদ, সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ত্ব, পেশাজীবীরা প্রমুখ।


সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com