সিলেটে সমাজসেবা দিবস পালিত

প্রকাশিত: ২:০৮ পূর্বাহ্ণ, জানুয়ারি ৩, ২০২০

সিলেটে সমাজসেবা দিবস পালিত

সিলেট : ‘সোনার বাংলায় মুজিব বর্ষে, সমাজকল্যাণ এগিয়ে চলে’ এই স্লোগানে সিলেটে উদযাপিত হয়েছে ‘জাতীয় সমাজসেবা দিবস-২০২০’। দিবসটি উপলক্ষ্যে সিলেট জেলা প্রশাসন, জেলা সমাজসেবা কার্যালয় এবং সিলেট জেলায় কর্মরত বেসরকারি স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে নানা কর্মসূচি পালন করা হয়।

 

এর অংশ হিসেবে বৃহস্পতিবার (০২ জানুয়ারি) নগরীর বাগবাড়ির জেলা সমাজসেবা কার্যালয়ের প্রধান গেইট থেকে একটি র‌্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সমাজকল্যাণ কমপ্লেক্সের উন্মুক্ত মঞ্চে এসে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

সমাজসেবা অধিদপ্তর সিলেটের উপ-পরিচালক নিবাস রঞ্জন দাসের সভাপতিত্বে এবং সামাজিক প্রতিবন্ধী মেয়েদের প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের ব্যবস্থাপক লুৎফুর রহমানের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সরকার সিলেটের উপ-পরিচালক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান।

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের পরিচালক ও উপ সচিব সন্দীপ কুমার সিংহ, সাবেক সংসদ সদস্য এমপি সৈয়দা জেবুন্নেছা হক, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েল।

 

এসময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, সিলেট উইমেন চেম্বার অব কমার্সের সভাপতি স্বর্ণলতা রায়, আফতাব চৌধুরী, স্কুল অব গিফটেড চিলড্রেনের অধ্যক্ষ শামীমা নাসরিন পপি। আলোচনা সভা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com