সিলেটে স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রকাশিত: ১:৪৬ অপরাহ্ণ, জুলাই ২৭, ২০১৬

সিলেটে স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

60741

সুরমা মেইল নিউজ : বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গত রাত ১২টা ১ মিনিটে সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বুধবার দিবাগত রাত ১২ টা ১মিনিটে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী কর্মসূচির উদ্বোধন করেন অতিথিবৃন্দসহ সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।

এর আগে সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আফসার আজীজের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট রাজ উদ্দিন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক এডভোকেট শেখ মো. মকলু মিয়া ও মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক তপন মিত্র।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন আহমদ কয়েস ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠুর যৌথ পরিচালনায় আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ সদস্য এডভোকেট ফখরুল ইসলাম, এডভোকেট বেলাল উদ্দিন, পূর্ব গৌরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিমাংশু রঞ্জন দাস, মহানগর স্বেচ্ছাসেবক লীগ আফতাব হোসেন খান, মহানগর স্বেচ্ছাসেবক লীগ সহ সভাপতি মুহিব উস সালাম রিজভী।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com