সিলেটে ৯১ যানবাহন আটক, মামলা-জরিমানা

প্রকাশিত: ১:৪৪ পূর্বাহ্ণ, আগস্ট ২, ২০২১

সিলেটে ৯১ যানবাহন আটক, মামলা-জরিমানা

নিজস্ব প্রতিবেদক : চলমান কঠোর লকডাউনের ১০ম দিনে সরকারি বিধিনিষেধ বাস্তবায়নে ৩০টি যানবাহনে মামলা ৯১ যানবাহন আটক আটক করা হয়েছে।

 

রোববার (০১ আগস্ট) দিনব্যাপী ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৭৬ হাজার ৭শ’ টাকা জরিমানা করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্যাহ তাহের।

 

পুলিশ জানায়, করোনাভাইরাসের ঊর্ধ্বমুখী সংক্রমণ রোধে সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে এসএমপির ক্রাইম ও ট্রাফিক ডিভিশনের সাথে ডিবি পুলিশ, পুলিশ লাইন্স অফিসার ও ফোর্স যৌথভাবে বিভিন্ন স্থানে ৪৬টি চেকপোস্ট বসিয়েছে। এছাড়া সকল থানা, ফাঁড়ি ও তদন্তকেন্দ্র এলাকায় আরও ৯৭টি টহল টিম আইনশৃঙ্খলা ও নিরাপত্তার দায়িত্ব পালন করছে।

 

এরই ধারাবাহিকতায় লকডাউনের ১০ম দিনে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় সিলেট মেট্রোপলিটন পুলিশের অভিযানে ৭টি সিএনজিচালিত অটোরিকশা, ১০টি মোটরসাইকেল, ১৩টি অন্যান্য যানবাহনে মোট ৩০টি মামলা ও ৭টি সিএনজিচালিত অটোরিকশা, ১০টি মোটরসাইকেল, ৫৭টি ব্যাটারিচালিত রিকশা ও ১৭টি অন্যান্য যানবাহনসহ মোট ৯১টি মোটরযান আটক করা হয়।

 

এছাড়াও পুলিশি ডিউটির পাশাপাশি সেনাবাহিনী ও বিজিবির যৌথ অভিযানে ৫টি ভ্রাম্যমাণ আদালত কর্তৃক লকডাউন বিধিনিষেধ ভঙ্গ করায় নগরীর বিভিন্ন স্থানে সর্বমোট ৭৬ হাজার ৭০০ টাকা অর্থদণ্ড করে।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com