সিলেট করোনা সচেতনতায় লকডাউন বাস্তবায়নে মাঠে আছে আনসার-ভিডিপি

প্রকাশিত: ৭:৪০ অপরাহ্ণ, আগস্ট ১, ২০২১

সিলেট করোনা সচেতনতায় লকডাউন বাস্তবায়নে মাঠে আছে আনসার-ভিডিপি

সিলেট : লকডাউন বাস্তবায়ন করতে ও সরকারী আদেশ অনুযায়ী করোনা মোকাবেলায় মানুষের চলাচল দোকানপাট বন্ধসহ অন্যান্য বিষয়ে কঠোর বিধিনিষেধ করতে ব্যাটালিয়ন আনসার সদস্যরা জেলা প্রশাসকের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের তত্ত্বাবধানে জেলা ও উপজেলা পর্যায়ে বিভিন্ন স্থানে আইন-শৃঙ্খলা রক্ষায় মোবাইল কোর্টে সার্বক্ষণিকভাবে কাজ করে যাচ্ছেন।

 

করোনাভাইরাস জনসচেতনতা মূলক কাজে জেলা ও উপজেলার আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ইউনিয়ন দলনেতা-দলনেত্রী, ওয়ার্ড দলনেতা, দলনেত্রী স্বেচ্ছাসেবী আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যরা বাহিনীর মহাপরিচালক মহোদয়ের নির্দেশনা মোতাবেক নিজেদের পরিবারসহ প্রাণঘাতি করোনা সর্তকর্তামূলক সেবা প্রদান করছেন।

 

সিলেট রেঞ্জের আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপ-মহাপরিচালক মো: নূরুল হাসান ফরিদী যোগদান করে সংগঠনের সদস্যদের করোনা ভাইরাস সংক্রমক ব্যধি থেকে নিজে সাবধান ও অপরকেও সচেতনতামূলক দিক নির্দেশনা প্রদান করতে সরকারী স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দূরত্ব বজায়, মাস্ক ব্যবহার করা, বাড়ি থেকে বাহির না হওয়ার কথা উল্লেখ করেন।

 

পূর্ব থেকে করোনা ভাইরাসা প্রতিরোধে সিলেট আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট এনামুল খাঁন বিভিন্ন সভা সমাবেশ কর্মশালা, প্রশিক্ষণ কেন্দ্রে দিক নির্দেশনা প্রদান করেন। জেলা কমান্ড্যান্ট এনামুল খাঁন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তাগণ করোনা ভাইরাস থেকে রক্ষা পাওয়া, লকডাউন বাস্তবায়নে কার্যক্রম বিষয়ে সংগঠনের উপজেলা ও ইউনিয়ন পর্যায় আনসার ও ভিডিপি বাহিনীর সদস্য-সদস্যাদের দেখাশুনা ও তদারকিয় পালন করছেন।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com