সিলেট জেলা আওয়ামী লীগের বর্ষীয়ান রাজনীতিবীদ আব্দুজ জহির চৌধুরী সুফিয়ান আর নেই

প্রকাশিত: ৬:৫৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৯, ২০১৫

সিলেট জেলা আওয়ামী লীগের বর্ষীয়ান রাজনীতিবীদ আব্দুজ জহির চৌধুরী সুফিয়ান আর নেই

8692

সুরমা মেইলঃ পৃথিবীর মায়া ত্যাগ করে চলে গেলেন সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সিলেট জেলা পরিষদের প্রশাসক বর্ষীয়ান রাজনীতিবীদ আব্দুজ জহির চৌধুরী সুফিয়ান (৭৭)।আজ বুধবার বিকাল ৪টার দিকে সাগরদীঘির পাড়স্থ সোনার বাংলা আবাসিক এলাকার নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। (ইন্নালিল্লাহি…..রাজিউন)।

সিলেট আওয়ামী লীগের পরিচ্ছন্ন বর্ষীয়ান এ রাজনীতিবীদের মৃত্যুতে আওয়ামী পরিবারসহ সিলেটবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে। দীর্ঘদিন থেকে তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। সম্প্রতি তিনি যুক্তরাজ্য থেকে চিকিৎসা শেষে দেশে ফিরেন। গতকাল থেকে তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। অবশেষে সবাইকে শোকের সাগরে ভাসিয়ে তিনি চলে গেলেন না ফেরার দেশে।

এদিকে আওয়ামী লীগের বর্ষীয়ান এ নেতার মৃত্যুর খবর পেয়ে আওয়ামী লীগসহ বিভিন্ন দলের শীর্ষ নেতৃবৃন্দ বাসায় উপস্থিত হন। তাদের মধ্যে রয়েছেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ শফিকুর রহমান  চৌধুরী, সহ-সভাপতি সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, মাশুক উদ্দিন আহমেদ, অ্যাডভোকেট নিজাম উদ্দিন, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, নাসির উদ্দিন খানসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের সর্বস্তরের নেতৃবৃন্দ।

আগামীকাল বৃহস্পতিবার হযরত শাহজালাল (রহ) দরগাহ প্রাঙ্গনে তাঁর জানাজা অনুষ্ঠিত হবে। তার আগে সুফিয়ান চৌধুরীকে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে নেওয়া হবে। তবে জানাজা ও শহীদ মিনারে নেওয়ার সময় এখনো চুড়ান্ত হয়নিবলে জানা যায়।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com