প্রচ্ছদ

‘সিলেট থেকে সরাসরি বিমান যাবে ম্যানচেস্টার’

১১ সেপ্টেম্বর ২০১৯, ০১:০৯

সুরমা মেইল ডেস্ক

আগামী জানুয়ারি মাস থেকে প্রতিসপ্তাহে তিনদিন ম্যানচেস্টার থেকে সরাসরি সিলেট ফ্লাইট চালু হবে। এ ফ্লাইট পরবর্তীতে নিউইয়র্ক ও ম্যানচেস্টার হয়ে সিলেট যাবে। এছাড়াও আধুনিক ড্রিমলাইনারের উড্ডয়নের জন্যে রানওয়ের কাজ জানুয়ারির মধ্যে শেষ হবে বলে জানিয়েছেন বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী।

সোমবার (০৯ সেপ্টেম্বর) ম্যানচেস্টার আওয়ামী লীগ, যুবলীগ ও চুনারুঘাট ওয়েলফেয়ার এসোসিয়েশনের যৌথ উদ্যোগে আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

যুক্তরাজ্য সফররত বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী ম্যানচেস্টার যান। সেখানে তিনি বিমান অফিস ও ম্যানচেস্টারে বাংলাদেশ সহকারি হাইকমিশন পরিদর্শন করেন। পরিদর্শন শেষে সেখানে মতবিনিময় করেন তিনি।

সন্ধ্যায় ম্যানচেস্টার সিটির একটি রেস্টুরেন্টে ম্যানচেস্টার সিটি আওয়ামী লীগ, যুবলীগ চুনারুঘাট ওয়েলফেয়ার এসোসিয়েশনের যৌথ উদ্যোগে এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সহকারি হাইকমিশনার গাইসুল ইমাম সুজন, ম্যানচেস্টার আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ রহমান, যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ আতাউর রহমান পান্নু, চুনারুঘাট ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি সৈয়দ আমিনুর রহমান সাদী, স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি সাংবাদিক ফুরকানুর চৌধুরী সাগর।

এসময় আরও উপস্থিত ছিলেন লিডস, ওল্ডহ্যামসহ গ্রেটার ম্যানচেস্টারের বিভিন্ন শহরের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com