সিলেট মহানগর মহিলা আ.লীগ শাহানারা বেগম সভাপতি, সম্পাদক আসমা কামরান

প্রকাশিত: ৭:২৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০১৬

সিলেট মহানগর মহিলা আ.লীগ শাহানারা বেগম সভাপতি, সম্পাদক আসমা কামরান

sylet_22107
সুরমা মেইল নিউজ : সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগ এর কমিটি গঠিত হয়েছে। কাউন্সিলর শাহানারা বেগমকে সভাপতি ও আসমা কামরানকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে। সিলেট জেলা পরিষদ মিলনায়তনে মহানগর মহিলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে এ কমিটি গঠিত হয়।

বুধবার সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং কবুতর উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন জাতীয় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় মহিলা বিষয়ক সম্পাদিকা ও সংসদ সদস্য ফজিলাতুননেছা ইন্দিরা ও বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ সভানেত্রী সাফিয়া খাতুন।

সম্মেলনে সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের আহবায়ক কাউন্সিলর শাহানারা বেগম কে সভাপতি ও যুগ্ম আহবায়ক আসমা কামরান কে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট মহানগর আওয়ামী লীগ এর কমিটি গঠিত হয়। দুই পর্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রথম পর্বে আলোচনা সভা ২য় পর্বে নতুন কমিটির নাম ঘোষণা করা হয়।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দা জেবুন্নেছা হক, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সাধারন সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সিলেট জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক নাজনীন হোসেন চৌধুরী, সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি নীনা চৌধুরী, সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের সম্পাদিকা রুবি ফাতেমা ইসলাম, মৌলবীবাজার জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দা জহুরা আলাউদ্দিন, সাধারন সম্পাদিকা রেজিয়া রহমান প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com