সিলেট-সুনামগঞ্জ সাধারণ আনসার বাছাই অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:৪৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০২১

সিলেট-সুনামগঞ্জ সাধারণ আনসার বাছাই অনুষ্ঠিত

বিজ্ঞপ্তি :  সিলেট ও সুনামগঞ্জ জেলার সাধারণ আনসার মৌলিক প্রশিক্ষণের জন্য বাছাই অনুষ্ঠান সোমবার (১৩ সেপ্টেম্বর) সুনামগঞ্জ জেলা আনসার-ভিডিপি কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

 

সিলেট আনসার-গ্রাম প্রতিরক্ষা বাহিনীর রেঞ্জ উপ-মহাপরিচালক মোঃ নূরুল হাসান ফরিদীর আদেশক্রমে সুনামগঞ্জ জেলা আনসার-গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট (অতিরিক্ত দায়িত্ব) এনামুল খাঁন সার্বিক আয়োজনে সিলেট ও সুনামগঞ্জ জেলার সাধারণ আনসার বাছাই করা হয়।

 

সাধারণ আনসার বাছাইয়ে কার্যক্রমে দায়িত্ব পালন করেন আনসার-ভিডিপি’র সদর দপ্তরের প্রতিনিধি ও বাছাই কমিটির সভাপতি, রাজশাহী পবা ৪ আনসার ব্যাটালিয়নের পরিচালক মুহাম্মদ মেহেদী হাসান, সদস্য- মানিকগঞ্জ জেলা কমান্ড্যান্ট মোঃ এফতেখারুল ইসলাম, গাজীপুরের সুফিপুরস্থ আনসার-ভিডিপি একাডেমির ১০ আনসার ব্যাটালিয়নের উপ-পরিচালক আলী রেজা রাব্বি, ঢাকার খিলগাঁওস্থ সদর দপ্তরের সহকারী পরিচালক (ডকুমেন্টেশন) মোঃ আশরাফুল হক, নেত্রকোণার জারিয়া পূর্বধলাস্থ ৬ আনসার ব্যাটালিয়নের সহকারী পরিচাল মোঃ মিজানুর রহমান।

সিলেট-সুনামগঞ্জ সাধারণ আনসার বাছাই অনুষ্ঠিত

বাছাই কার্যক্রমে সহযোগিতা করেন সুনামগঞ্জের সহকারী জেলা কমান্ড্যান্ট মোঃ সাজ্জাদ হোসেন সেলিমসহ উপজেলা আনসার-ভিডিপি’র কর্মকর্তা ও প্রশিক্ষকবৃন্দ।

 

উল্লেখ্য, সাধারণ আনসার বাছাই পর্বে দৈহিক গঠন, উচ্চা ও শিক্ষাগত যোগ্যতা দেখা শেষে লিখিত পরীক্ষা ও স্বাস্থ্য পরীক্ষা অনুষ্ঠিত হয়। সিলেট জেলার ৫৮৩ ও সুনামগঞ্জ জেলা থেকে ৯৯৪ জন প্রার্থী অনলাইনে আবেদন করেন। নির্বাচিতদের এসএমএস এর মাধ্যমে ফলাফল জনানো হবে।

 

লিখিত পরীক্ষা উত্তীর্ণদের সাধারণ আনসার মৌলিক প্রশিক্ষণের জন্য গাজীপুর জেলার সফিপুরস্থ আনসার একাডেমীতে পাঠানে হবে। যথাযথ ভাবে স্বাস্থ্য বিধি মেনে প্রার্থীদের পরীক্ষা নেয়া হয়।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com