সিলেট-সুনামগঞ্জ সড়কে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২

প্রকাশিত: ১:৪২ অপরাহ্ণ, জুলাই ২৪, ২০১৬

সিলেট-সুনামগঞ্জ সড়কে বাস-সিএনজি সংঘর্ষে নিহত ২

file (1)সুরমা মেইল নিউজ : সিলেট-সুনামগঞ্জ সড়ক ট্রান্সপোর্টের বাস সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালকসহ নিহত দুই জন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও একজন।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সকাল সাড়ে ৯টার দিকে এই দুর্ঘটনায় দুইজন মারা গেছে।

এই ঘটনার প্রত্যক্ষদর্শীরা  জানান- সকাল সাড়ে নয়টার দিকে সিলেট সুনামগঞ্জ থেকে সিলেট অভিমুখী কুমিল্লা ট্রান্সপোর্ট বাসের সাথে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিক্সার সংঘর্ষ ঘটে। এতে সিএনজি অটোটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই সিএনজি চালক নিহত হন। গুরুতর আহত হন শিশুসহ দুই যাত্রী। এদের মধ্যে শিশুটি হাসপাতালে নেয়ার পথে মারা গেছে।

দুর্ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজে নেয়া হয়েছে বলে জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান তবে তাৎক্ষনিকভাবে হতাহতের পরিচয় জানাতে পারেননি তিনি।

দুর্ঘটনার পর উত্তেজিত জনতা বাসের চালককে আটক করেছে । দুর্ঘটনার পর সড়কের দুপাশে দীর্ঘ যানজট লেগে গেলে প্রায় ঘন্টাখানেক বন্ধ থাকে যান চলাচল।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত যানবাহন উদ্ধার করেছে।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com