সিলেট স্কলার্সহোম অভিভাবক ফোরাম’র মানববন্ধন কাল

প্রকাশিত: ২:০৯ অপরাহ্ণ, জুলাই ২৭, ২০১৬

সিলেট স্কলার্সহোম অভিভাবক ফোরাম’র মানববন্ধন কাল

images

সুরমা মেইল নিউজ : সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে আগামীকাল বৃহস্পতিবার (২৮ জুলাই) মানববন্ধন কর্মসুচী পালন করবে স্কলার্সহোম স্কুল এন্ড কলেজ অভিভাবক ফোরাম।

সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সকাল ১০ টায় এ মানববন্ধন কর্মসুচী পালন করা হবে। মানব বন্ধনে সকল ক্যাম্পসের অভিভাবকদের উপস্থিত থেকে জঙ্গিবাদের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহবান জানানো হয়।

সম্প্রতি ফোরামের এক সভায় স্কলার্সহোমের শিক্ষার্থীদের কেউ যেন বিপথগামী না হয় এ লক্ষ্যে নিজ নিজ সন্তানদের প্রতি সতর্ক দৃষ্টি রাখার জন্য অভিভাবকদের প্রতি বিশেষ ভাবে অনুরোধ জানানো হয়।

স্কলার্সহোম স্কুল এন্ড কলেজ অভিভাবক ফোরাম আহবায়ক ফয়জুল আলোয়ার আলাওর এর সভাপতিত্বে ও শেখ মোঃ আজাদের পচিালনায় অনুষ্ঠিত সভায় সম্প্রতি সড়ক দুর্ঘটনায় স্কলার্সহোম শাহী ঈদগাহ শাখার প্রশাসনিক কর্মকর্তা অরজিত রায় ও তার স্ত্রী সুমিতা দাসের মৃত্যুতে শোক প্রস্তাব গ্রহন কর হয়। এ মর্মান্তিক দুর্ঘটনায় গভীর দুঃখ প্রকাশ করে প্রয়াতদের বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়।

সভায় বক্তব্য রাখেন- অধ্যক্ষ সুজাত আলী রফিক, সৈয়দ রুহুল আলম হাসান, সাংবাদিক আব্দুল মালিক জাকা, মইনুল ইসলাম, মোঃ বেলাল খান, ইঞ্জিনিয়ার মাহমুদ, মোঃ বেলাল খান, প্রকৌশলী আবুল হাসনাত শামীম, মোঃ শামসুল ইসলাম চৌধূরী, জান্নাত আরা খান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com