সিসিকের সব কর্মকর্তা-কর্মচারীর ছুটি বাতিল

প্রকাশিত: ৫:২৩ অপরাহ্ণ, মে ১৯, ২০২২

সিসিকের সব কর্মকর্তা-কর্মচারীর ছুটি বাতিল

মহানগরের বন্যা কবলিত এলাকা পরিদর্শনে মেয়র আরিফ।


নিজস্ব প্রতিবেদক :
নদীর পানি উপচে সিলেট মহানগরীতে হাটু থেকে কমড় পানিতে পরিণত হয়েছে। ক্রমশই বেড়ে চলেছে পানি। ফলে নগরীর নিম্নাঞ্চলের পানি বন্দি মানুষের ভোগান্তি বেড়েছে। এমন সময় নগরবাসীর প্রয়োজনীয় সেবা পৌঁছে দিতে সিটি করপোরেশনের সকল কর্মকর্তা-কর্মচারীর ছুটি বাতিলের ঘোষণা দিয়েছেন মেয়র আরিফুল হক চৌধুরী।

 

বৃহস্পতিবার (১৯ মে) লন্ডন থেকে ফিরে সিসিক মেয়র আরিফুল হক এ ঘোষণা দেন। এ সময় তিনি মহানগরীর বন্যা কবলিত এলাকা পরিদর্শন করেন।

 

মেয়র বলেন, পানিবন্দী মানুষের দুর্ভোগ কমাতে সিসিক সন্ধ্যা ৭ টায় নগর ভবনে জরুরী সভা আহবান করেছে। পরবর্তী ঘোষণার আগ পর্যন্ত বন্যা পরিস্থিতির কারণে সিসিকের সব পর্যায়ের কর্মকর্তা কর্মচারীদের ছুটি বাতিল করা হয়েছে।

 

তিনি আরো বলেন, খাবার পানির সঙ্কটে স্বাস্থ্য ঝুঁকি বাড়ছে। দ্রুত সময়ের মধ্যে প্লাবিত এলাকার পানিবন্দী মানুষের দোরগোড়ায় জরুরী স্বাস্থ্য সেবা পাঠানো হচ্ছে। খাবার পানির সংকট নিরসনে সিসিকের পক্ষ থেকে বিশুদ্ধ পানি সরবরাহ করা হচ্ছে। বাড়ানো হচ্ছে আশ্রয় কেন্দ্রের সংখ্যাও। আশ্রয় কেন্দ্রগুলোতে অবস্থানকরা মানুষদের খাবার, পয়ঃসুবিধা নিশ্চিতে সিসিকের ভ্রাম্যমাণ চিকিৎসক দল কাজ করছে বলেও জানান মেয়র।

 

পরে মেয়র সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারী ও সিসিক কাউন্সিলরদের সঙ্গে নিয়ে নগরের উপশহর তেরোরতন, কিশোরী মোহন সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্যা আশ্রয় কেন্দ্র, যতরপুর, সোহবানীঘাট, মাছিমপুর-ছড়ারপার, তালতলা, কাজিরবাজার, ঘাসিটুলা, কানিশাইল এলাকা পরিদর্শন করেন।


সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com