সিসিক মেয়র আরিফুল হক’র ঈদ শুভেচ্ছা

প্রকাশিত: ১:২০ পূর্বাহ্ণ, আগস্ট ১, ২০২০

সিসিক মেয়র আরিফুল হক’র ঈদ শুভেচ্ছা

সিলেট : নগরবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরী। করোনা পরিস্থিতির মধ্যে সবাইকে নিরাপদে সরকার কর্তৃক নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে ঈদের আনুষ্ঠানিকতা পালনের আহবানও জানান তিনি।

 

গণমাধ্যমে প্রেরিত এক শুভেচ্ছা বার্তায় সিসিক মেয়র বলেন, একটি ভিন্ন পরিস্থিতিতে এবার পালন করতে হচ্ছে মুসলিম উম্মাহর অন্যতম বৃহত্তম ধর্মীয় অনুষ্ঠান ঈদ-উল আযহা। বিশ্বজুড়ে করোনা মহামারির এই সময়ে জনজীবন বিপর্যস্ত। ফলে সতর্কতার সঙ্গে এবং নানা বিধিনিষেধ মেনে পালন করতে হবে ঈদ।

 

তিনি আরও বলেন, মহান আল্লাহর সন্তুষ্টি অর্জনের লক্ষ্যে অনেকেই কোরবানি দেবো। তবে কোরবানির পশু জবাই করতে গিয়ে যেন পরিবেশ দূষণ না হয়, সেদিকে সবাইকে সর্তক থাকতে হবে। কোরবানির জন্য সিলেট নগরীর ২৭ ওয়ার্ডের ৩০টি স্থানে কোরবানির উপযোগী সুবিধা নিশ্চিত করা হয়েছে। সিসিকের নির্ধারিত স্থানে পশু কোরবানি দেওয়া ও কোরবানির বর্জ্য রাস্তাঘাটে, ড্রেনে, খাল বা ছড়ায় ফেলবেন না। কোরবানি শেষে দ্রুত বর্জ্য অপসারণে সিসিক পর্যাপ্ত প্রস্তুতি নিয়েছে।

 

নগর পরিচ্ছন্ন রাখতে সকলের সহযোগিতা কামনা করেন সিসিক মেয়র।

 

সরকারি নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে ঈদের জামাতে অংশ নেওয়া, মাস্ক পরা এবং সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ আনুষ্ঠানিকতা পালন করার আহবানও জানান সিটি মেয়র আরিফুল হক চৌধুরী।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com