সুনামগঞ্জে ছুরিকাঘাতে শ্যালক খুন, দুলাভাইসহ মা-বোন আটক

প্রকাশিত: ৪:২৭ অপরাহ্ণ, এপ্রিল ৬, ২০২১

সুনামগঞ্জে ছুরিকাঘাতে শ্যালক খুন, দুলাভাইসহ মা-বোন আটক

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় সৎ দুলা ভাইয়ের ছুরিকাঘাতে শ্যালক রাসিক মিয়া (২৯) খুন হয়েছেন।

 

সোমবার (০৫ এপ্রিল) এ ঘটনায় ঘাতক দুলাভাই নাইজুল হক, সৎ বোন ও সৎ মাকে আটক করেছে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ।

 

আটককৃত নাইজুল হক, ছাতক উপজেলার খারাই গ্রামের জমসিদ আলীর ছেলে। নিহত রাসিক মিয়া দক্ষিণ সুনামগঞ্জ থানাধীন পূর্ব পাগলা ইউপির দামোধরতপী গ্রামের মৃত সফিক মিয়ার ছেলে।

 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দামোধরতপী গ্রামের মৃত সফিক মিয়ার দ্বিতীয় ও তৃতীয় স্ত্রীর সন্তানদের মধ্যে সম্পত্তির ভাগ ভাটোয়ারা নিয়ে পূর্ব থেকে বিরোধ ছিল। সোমবার বিকাল ৪টায় দ্বিতীয় স্ত্রীর ছেলে রাসিক মিয়া ও তৃতীয় স্ত্রীর মেয়ে ছামিনা বেগমদের মধ্যে সম্পত্তির বিরোধ নিয়ে কথা বাকবিতণ্ডা শুরু হয়। তখন ছামিনা বেগমের স্বামী নাইজুল হক ধারালো চুরি দিয়ে শ্যালক রাসিক মিয়ার পেটে আঘাত করে।

 

এ সময় রাসিক মিয়া অজ্ঞান হয়ে পড়ে। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টায় রাসিক আলী মারা যান।

 

সংবাদ পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক দেবাশীষ দেব অভিযান চালিয়ে অভিযুক্ত সৎ দুলাভাই নাইজুল হক, তার শ্বাশুড়ি নুরুল নেছা, স্ত্রী ছামিনা বেগমকে আটক করেন।

 

পরে এই ঘটনায় রাসিক মিয়ার ছোট ভাই নাছির মিয়া বাদী হয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

 

এই ঘটনার বিষয় দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক ও তদন্তকারী অফিসার দেবাশীষ দেব জানান, আটককৃতদেরকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে চালান দেয়া হয়েছে। তদন্ত অব্যাহত আছে।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com