সুনামগঞ্জে ৭ কোটি ৩৩ লাখ টাকা ব্যয়ে পৌর ডিগ্রি কলেজের ভিত্তিপ্রস্তর স্থাপন

প্রকাশিত: ৬:৪০ অপরাহ্ণ, মে ৫, ২০১৮

সুনামগঞ্জে ৭ কোটি ৩৩ লাখ টাকা ব্যয়ে পৌর ডিগ্রি কলেজের ভিত্তিপ্রস্তর স্থাপন

সুনামগঞ্জ শহরের ইকবাল নগর এলাকায় ৬৫ শতক জায়গার উপর ৭ কোটি ৩৩ লাখ টাকা ব্যয়ে পৌর ডিগ্রি কলেজের ৫তলা বিশিষ্ট ভবণের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন করেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান।

শনিবার (০৫ মে) সকাল ১১টায় সুনামগঞ্জ পৌর ডিগ্রি কলেজের আয়োজনে শহরের শিল্পকলা একাডেমির হাছন রাজা একাডেমির হলরুমে ভিত্তিপ্রস্তর স্থাপন পরবর্তী সংবর্ধনা প্রদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পৌর ডিগ্রি কলেজের গভর্নিং বডির সভাপতি ও সংরক্ষিত মহিলা সংসদ সদস্যা এডভোকেট শামছুন্নাহার বেগম শাহানার সভাপতিত্বে ও কলেজের প্রভাষক মো: আবু নাসেরের সঞ্চালনায় সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- সংবর্ধিত অতিথি অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্তা, সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ, সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ মতিউর রহমান, জেলা প্রশাসক মো: সাবিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার সঞ্জয় কুমার সরকার, পৌরসভার মেয়র নাদের বখত, সাবেক অধ্যক্ষ মো: আজহারুল ইসলাম, জেলা আইনজীবি সমিতির সভাপতি মল্লিক মইনুদ্দিন সুহেল ও পৌর ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও প্রেসক্লাবের সাধারন সম্পাদক শেরগুল আহমদ প্রমুখ।

প্রধান অতিথি অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেন, শেখ হাসিনার এই আওয়ামী লীগ সরকার সারাদেশে বিশেষ করে প্রান্তিক জনগোষ্টির শিক্ষা, স্বাস্থা ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে কাজ করে যাচ্ছে। তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারের কোন বিকল্প নেই।

মন্ত্রী বলেন, আজ সুনামগঞ্জে মেডিকেল বিশ^বিদ্যালয় স্থাপন করে যাচ্ছে যা সুনামগঞ্জের মানুষজন কোন দিন কল্পনাই করতে পারেন নি। আজ তা বাস্তবে পরিণত হচ্ছে।

এম এ মান্নান বলেন, শেখ হাসিনার সরকার ঘুমিয়ে স্বপ্নঁ দেখে না বাস্তাবে কাজের মাধ্যমেই জনগণের কাছে তা বার বার প্রমাণিত বলেন বাংলদেশ বিশে^ একটি উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হয়েছে।

বিশে^র বিভিন্ন দেশের সরকার প্রধানগণ শেখ হাসিনার মেধা ও প্রজ্ঞার মাধ্যমে উন্নয়ন কর্মকান্ডকে অনুসরণ করছে।

তিনি আরো বলেন, দেশে দ্রুত সময়ের মধ্যে শেখ হাসিনা তার বিচক্ষণতার মাধ্যমে হলি আর্টিজেন,কিশোরগঞ্জের শোলাকিয়া ঈদগাহ ময়দানে জঙ্গী হামলা মোকাবেলা করে তাদের প্রতিহত করা বিশে^ একটি বিরল দৃষ্টান্ত। তাই দেশে কোন অপশক্তিরা যেন আর ক্ষমতায় আসতে না পারে সেইজন্য আগামী একাদশ জাতীয় নির্বাচনে আবরো শেখ হাসিনার প্রতীক নৌকায় ভোট দিয়ে পূনরায় দেশ শাসনের সুযোগ দিতে উপস্থিত সকলের প্রতি আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com