প্রচ্ছদ

সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত

১১ সেপ্টেম্বর ২০১৯, ০০:২৫

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ

সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ২০১৯ সালে প্রেসক্লাবের সদ্য সমাপ্ত নির্বাচন পরবর্তী শহরের অভিজাত রেস্টুরেন্টে সোমবার রাতে প্রথমবারের মত এ সাধারণ সভা ও নৈশভোজ অনুষ্ঠানে সোমবার রাতে প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ এবং নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সাধারণ সভায় বক্তারা প্রেসক্লাবে মাধ্যমে সুনামগঞ্জের উন্নয়নে ভূমিকা রাখতে মতামত তুলে ধরে বক্তব্য রাখেন।

প্রেসক্লাব নেতৃবৃন্দ সুনামগঞ্জের সার্বিক উন্নয়ন ও মানুষের জীবনমান উন্নয়নে পেশাগত দায়িত্বপালনের মাধ্যমে সর্বাত্বক সহযোগিতা প্রদানের প্রশিশ্রুতি ব্যক্ত করেন।

প্রেসক্লাব সভাপতি পঙ্কজ কান্তি দের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ কে এম মহিমের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য লতিফুর রহমান রাজু, প্রেসক্লাবের সহ সভাপতি আবেদ মাহমুদ চৌধুরী, কার্যনির্বাহী কমিটির সদস্য খলিল রহমান, প্রেসক্লাব সহ সভাপতি শামস শামীম, যুগ্ম সাধারণ সম্পাদক বিন্দু তালুকদার, কার্যনির্বাহী কমিটির সদস্য ও রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক এমরানুল হক চৌধুরী, কার্যনির্বাহী কমিটির সদস্য শাহজাহান চৌধুরী, জাকির হোসেন, এ আর জুয়েল, আমিনুল ইসলাম, আশিকুর রহমান পীর প্রমুখ।

অন্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন. প্রেসক্লাব সদস্য অ্যাডভোকেট এনাম আহমেদ, অ্যাডভোকেট মাহবুবুল হাসান শাহীন, অ্যাডভোকেট আনোয়ার হোসেন, মাসুক মিয়া, কামরুল হাসান চৌধুরী, মোশাইদ রাহাত, আব্দুল শহিদ, আল আমিন, দিলাল আহমদ, ইমন চৌধুরী প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com