সুশান্তকে কীসের ওষুধ খাওয়ানো হতো?

প্রকাশিত: ২:১৩ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০২০

সুশান্তকে কীসের ওষুধ খাওয়ানো হতো?

সোমবার ফের সিবিআইয়ের জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হবে রিয়া চক্রবর্তীকে। রবিবার প্রায় টানা ১০ ঘণ্টা ধরে ডিআরডিও গেস্ট হাউজে বসিয়ে রিয়াকে জিজ্ঞাসাাদ করেন গোয়েন্দারা। রবিবারের পর সেমবার ফের অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করা হবে।

সূত্র বলছে, সুশান্তের চিকিতসা সংক্রান্ত বিষয় নিয়ে সোমবার রিয়াকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে।  সুশান্তকে কীভাবে চিকিতসা করানো হত, তাঁর চিকিতসায় কত ব্যায় হত এবং সেই সমস্ত খরচ কি প্রয়াত অভিনেতার ক্রেডিট কার্ড ব্যবহার করেই হত! এমনই সব প্রশ্নের মুখে সোমবার পড়তে পারেন রিয়া চক্রবর্তী। শুধু তাই নয়, কোন সময় থেকে কতদিন পর্যন্ত সুশান্তের চিকিতসা রিয়া করিয়েছেন, সে বিষয়েও তাঁকে একাধিক প্রশ্ন করা হতে পারে বলে খবর। এসবের পাশাপাশি সুশান্তকে কোন ধরনের ওষুধ দেওয়া হত এবং তা চিকিতসকের পরামর্শ মেনেই দেওয়া হত কি না, সে বিষয়েও গোয়েন্দাদের প্রশ্নের মুখে অভিনেত্রী পড়তে পারেন বলে জানা যাচ্ছে।

আরও জানা যাচ্ছে, সুশান্তের জীবনে হাজির হওয়ার পর রিয়া কেন নিজের পছন্দের লোকদের অভিনেতার বাড়িতে নিয়োগ করেন, সে বিষয়েও তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে। সুশান্ত মামলায় রবিবার পর্যন্ত রিয়া চক্রবর্তীকে টানা ২৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়েছে।  তবে অভিনেত্রীর উত্তরে খুশি না হওয়াতেই ফের গোয়েন্দারা তাঁকে জিজ্ঞাসাবাদ করবেন বলে জানা যাচ্ছে।

গত বৃহস্পতিবার মুম্বইতে হাজির হন সিবিআই অফিসাররা। মুম্বাইতে হাজির হওয়ার পরই ব্যান্দ্রা থানা, কুপার হাসপাতালে তদন্তের জন্য পৌঁছে যান গোয়েন্দারা।  এরপর থেকেই রিয়া চক্রবর্তীকে পরপর জিজ্ঞাসাবাদ শুরু করেছে সিবিআই।

সৌজন্যে : জিনিউজ

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com