সোমবার থেকে সিলেটে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক

প্রকাশিত: ২:২০ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২১

সোমবার থেকে সিলেটে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক

নিজস্ব প্রতিবেদক : নগরীর চৌহাট্টায় অবৈধ স্ট্যান্ড উচ্ছেদ করতে গিয়ে সিলেট সিটি কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে সংঘর্ষ ও ভাঙচুরের প্রতিবাদে আগামী সোমবার (২২ ফেব্রুয়ারি) থেকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছেন শ্রমিকরা।

 

বুধবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় পরিবহন শ্রমিকদের বিভিন্ন সংগঠনের জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুল মুহিত।

 

।আরও পড়ুন

 

তিনি বলেন, আগামী ২২ ফেব্রুয়ারি সকাল ৬টা পর্যন্ত আমরা প্রশাসন ও সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীকে সময় বেধে দিলাম। এর মধ্যে আমাদের স্ট্যান্ডের জন্য জায়গা নির্ধারণ করে না দিলে সোমবার সকাল ৬টা থেকে সিলেট জেলায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট পালন করা হবে। জেলার সব ধরনের পরিবহনের মালিক-শ্রমিকরা মিলে এ সিদ্ধান্ত নিয়েছেন।

 

এর আগে, বুধবার দুপুরে সিলেট নগরীর চৌহাট্টা এলাকায় অবৈধ স্ট্যান্ড উচ্ছেদ নিয়ে সিসিকের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে পরিবহন শ্রমিকদের সংঘর্ষ ও ভাঙচুর হয়। এতে অন্তত ১৫ জন আহত হয়েছেন। পরে শ্রমিকরা দক্ষিণ সুরমার চন্ডিরপুলে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে। বিকেলে প্রশাসনের হস্তক্ষেপে অবরোধ প্রত্যাহার করা হয়।

 

সংবাদটি শেয়ার করুন
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com