স্বামী বিল ক্লিনটনকে মারধর করতেন হিলারি

প্রকাশিত: ৪:৫৬ অপরাহ্ণ, অক্টোবর ৮, ২০১৫

স্বামী বিল ক্লিনটনকে মারধর করতেন হিলারি

klinton

সুরমা মেইলঃ যুক্তরাষ্ট্রের ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনের ডেমোক্র্যাট দলীয় মনোনয়নপ্রার্থী হিলারি ক্লিনটন রাজনীতির ময়দানে প্রতিপক্ষের বুকে কাঁপন ধরাতে যথেষ্ট পারঙ্গম। এখন দেখা যাচ্ছে শুধু রিপাবলিকানরাই যে তার ভয়ে তটস্থ থাকেন তা নয়, তার স্বামী সাবেক প্রেসিডেন্ট বিল ক্লিনটনের এর চেয়েও ভয়াবহ অভিজ্ঞতা রয়েছে। হিলারির মারধরে রীতিমতো রক্তাক্ত হতে হয় ক্লিনটনকে। ঘরের দরজা বন্ধ করে স্বামীকে পেটানোর অভ্যাস রয়েছে সাবেক এ ফার্স্ট লেডি ও পররাষ্ট্রমন্ত্রীর। নিজের কর্মীরা, এমনকি সিক্রেট সার্ভিসের সদস্যরা পর্যন্ত তটস্থ হয়ে থাকেন হিলারির ভয়ে। নতুন একটি বইয়ে হিলারির ব্যক্তিগত জীবন সম্পর্কে এমন অবিশ্বাস্য তথ্য উপস্থাপন করা হয়েছে। খবর মেইল অনলাইনের।

মার্কিন রাজনৈতিক পরামর্শক রজার স্টোন ‘দ্য ক্লিনটন’স ওয়ার অন উইম্যান’ নামে একটি বই লিখেছেন। চলতি মাসেই এটি প্রকাশিত হতে যাচ্ছে। বইটিতে স্টোন দাবি করেছেন, স্বামীকে নির্যাতনের দীর্ঘ ইতিহাস রয়েছে হিলারির। লেখকের দাবি, ‘হিলারি তার স্বামী ক্লিনটনকে পেটাতেন, শক্ত বস্তু দিয়ে আঘাত করতেন, আঁচড় ও খামচি কাটতেন। তার মারধরে ক্লিনটন রক্তাক্ত হয়ে পড়তেন।’ নতুন বইয়ের এসব তথ্য সম্পর্কে হিলারির সঙ্গে ব্রিটিশ ট্যাবলয়েড ডেইলি মেইল যোগাযোগ করলেও তার মন্তব্য পাওয়া যায়নি।

রিপাবলিকান বিভিন্ন প্রেসিডেন্টের নির্বাচনী প্রচারে কাজ করা রজার স্টোনের দাবি, হিলারির এ অভ্যাস সম্পর্কে বিভিন্ন বইয়ে উল্লেখ আছে। ক্লিনটন আমলের হোয়াইট হাউসের সাবেক প্রেস সেক্রেটারি দি দি মায়ারস ১৯৯৯ সালে প্রকাশিত এক বইয়ে দাবি করেছিলেন তিনি ক্লিনটনের ঘাড়ে আঁচড়ের দাগ দেখেছিলেন। তিনি দাবি করেন, কেউ তার সঙ্গে সহমত না হলেই ক্ষিপ্ত হয়ে ওঠেন হিলারি এবং প্রতিহিংসামূলক বিদ্বেষ পোষণ করেন।
ক্রিস্টোফার অ্যান্ডারসেনের ‘আমেরিকান ইভিটা :হিলারি ক্লিনটন’স পাথ টু পাওয়ার’ বইয়ে দাবি করা হয়, মনিকা লিউনস্কির সঙ্গে ক্লিনটনের যৌন সম্পর্কের খবর প্রকাশের পর ক্ষুব্ধ হিলারি স্বামীকে অশ্রাব্য ভাষায় গালমন্দ করেছিলেন। এ বইয়ে বলা হয়, ক্লিনটনের দিকে হিলারি বই ও ছাইদানি ছুড়ে মেরেছিলেন। ক্লিনটনকে হিলারি একবার এত জোরে চড় মেরেছিলেন যে, তিনি ঘর থেকে বেরোনোর পর তার মুখে লাল দাগ দেখা গিয়েছিল।

সংবাদটি শেয়ার করুন
  •  

Flag Counter

আমাদের ভিজিটর সংখ্যা

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com