হত্যাকাণ্ডের ৩ বছর ২ মাস ১১ দিন পর আসামি গ্রেফতার

প্রকাশিত: ৯:০৫ অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০২০

হত্যাকাণ্ডের ৩ বছর ২ মাস ১১ দিন পর আসামি গ্রেফতার

 

সুরমা মেইল ডেস্ক ,

 

ময়মনসিংহের গৌরীপুরে রাসেল হত্যাকাণ্ড মামলার প্রধান আসামি সাজন মিয়াকে (৩০) শুক্রবার রাতে গ্রেফতার করেছে গৌরীপুর থানার পুলিশ। সে উত্তর বাজার স্টেশন রোডের মনু মিয়ার পুত্র।

 

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মো. বোরহান উদ্দিন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, শনিবার আসামিকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। হত্যাকাণ্ডের ৩ বছর ২ মাস ১১ দিন পর পুলিশ তাকে গ্রেফতার করেছে।

 

পুলিশ, মামলা ও এলাকাবাসী সূত্র জানায়, ২০১৭ সালের ৫ আগস্ট উত্তর বাজার স্টেশন রোড এলাকার একটি তালাবদ্ধ ঘর থেকে রাসেল মিয়ার (২৬) অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। লাশ উদ্ধারের ৩ দিন আগে অর্থাৎ ২ আগস্ট বিকাল থেকে নিখোঁজ ছিল সে। এ ঘটনায় নিহতের বাবা ইদ্রিস আলী বাচ্চু বাদী হয়েছে গৌরীপুর থানায় মামলা দায়ের করেন। মামলায় সাজন মিয়াকে প্রধান আসামি ছাড়াও জনি ও টগর নামে ২ জনকে আসামি করা হয়। আসামিদের গ্রেফতারের দাবিতে এলাকাবাসী মানববন্ধনও করেন।

 

শুক্রবার রাতে গৌরীপুর থানার অফিসার মো. বোরহান উদ্দিনের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে উত্তরবাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃত সাজন এই প্রতিনিধিকে জানান, রাসেল তার বন্ধু ছিল। কোনো সমস্যা হলেই আমার বাড়িতে আশ্রয় নিত। হত্যাকাণ্ডের পর থেকেই সে নারায়ণগঞ্জে ছিল। করোনাভাইরাসের লকডাউনের সময়েও সে নারায়ণগঞ্জে ছিল। রাসেল কেন কীভাবে খুন হল সেটা সে জানে না।

 

সংবাদটি শেয়ার করুন
  •  
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com